বলিউডে ছবির কাজ শেষ, দেশে আসছেন সিমলা

অবশেষে দেশে আসার খবর জানালেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত আলোচিত চিত্রনায়িকা সিমলা। তিনি বর্তমানে ভারতের মুম্বাইয়ে রয়েছেন। সেখানে নিজের প্রথম বলিউড ছবি ‘সফর’-এর কাজ শেষ করেছেন। এর মধ্যে আবার নতুন একটি হিন্দি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তবে সেটির কাজ শুরু হওয়ার আগেই দেশে আসতে চান।

সম্প্রতি গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন নায়িকা। সিমলার কথায়, টানা কয়েক মাস মুম্বাইয়ের মীরা রোডে আছি। প্রযোজনা প্রতিষ্ঠান এখানে বাসা ঠিক করে দিয়েছে। নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। আগামী ৭ এপ্রিল দেশে ফিরব। তখন এই ছবি সম্পর্কে বিস্তারিত জানাবো। 

যদিও গত মাসে সিমলা জানান, তিনি দেশে ফিরবেন না। ওই সময় তার সাবেক স্বামী পলাশ বিমান ছিনতাইচেষ্টার ঘটনায় কমান্ডো অভিযানে নিহত হওয়ার পর এ কথা বলেছিলেন নায়িকা। তার কথায়, ‘দেশে তো কোনো কাজ নেই, তাহলে কেন যাবো। পারিবারিক কোনো অনুষ্ঠানও নেই। তবে পলাশের ঘটনায় তদন্ত ও দেশের স্বার্থে ডাক পড়লে অবশ্যই যাবো।’

এর আগে টিভি লাইভে পলাশের সঙ্গে তার বিয়ের কথা স্বীকার করেন সিমলা। জানান, বয়সে ১০ বছরের ছোট পলাশের সঙ্গে ২০১৭ সালে তার বিয়ে হয়েছিল। চার মাস আগে ডিভোর্সও হয়ে গেছে। তাই সাবেক স্বামীর উড়োজাহাজ ছিনতাইচেষ্টার ঘটনায় তিনি নিজেকে জড়াতে চান না। তবে তদন্তের স্বার্থে ডাক পড়লে তিনি সেই ডাকে সাড়া দেবেন।

১৯৯৯ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘ম্যাডাম ফুলি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল সিমলার। প্রথম ছবিতেই শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নজির সৃষ্টি করেছিলেন তিনি।

এরপরও সিমলা বেশ কয়েকটি ভালো ছবি উপহার দেন। কিন্তু গত কয়েক বছর আলোচনার বাইরে ছিলেন। উড়োজাহাজ ছিনতাইচেষ্টার ঘটনায় কমান্ডো অভিযানে তার সাবেক স্বামী নিহত হওয়ার পর নতুন করে আবার আলোচনায় উঠে আসেন নায়িকা।

মন্তব্য লিখুন :