বিকিনি পরতে লজ্জা পান এই অভিনেত্রী

মিস ইন্ডিয়া প্রতিযোগিতার ফাইনালে উঠে আলোচনায় আসেন দীপ্তি সাতি। গ্ল্যামারাস এই তরুণী এরপর কাজ শুরু করেন সিনেমায়। বেশ কয়েকটি তামিল, তেলেগু ও মালায়লাম সিনেমায় অভিনয় করেছেন। সেগুলো দিয়ে নজরও কেড়েছেন দর্শক ও নির্মাতা-প্রযোজকদের।

সেই ধারাবাহিকতায় এবার দীপ্তির অভিষেক হচ্ছে মারাঠি সিনেমায়। সিনেমাটি পরিচালনা করবেন সঞ্জয় যাদব। সফল এই নির্মাতার নতুন সিনেমার ঘোষণার পর থেকেই দর্শকরা আগ্রহী হয়ে আছেন। বিশেষ করে সিনেমায় দীপ্তি সাতির উপস্থিতি দিয়েছে আলাদা মাত্রা। কারণ সিনেমায় তাকে বিকিনি লুকেও দেখা যাবে।

সম্প্রতি দীপ্তি সাতির বিকিনি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেটা সিনেমাটির ফার্স্ট লুকে দেখা যায়। এই বিষয় নিয়ে দীপ্তি বলেন, প্রথম প্রথম একটু ভয় করছিল যখন জানতে পেরেছিলাম চরিত্রের জন্য আমাকে বিকিনি পরতে হবে। আসলে এত ছোট বিকিনি পরতে লজ্জাই লাগে!

দীপ্তি আরও জানান, সিনেমাটির টিম অনেক সহযোগিতা করেছে তাকে। এমনকি পরিচালক তাকে এও বলেছিলেন যে, যদি বিকিনি পরতে অসুবিধা হয়, তাহলে দৃশ্যটি বিকল্প কোনো উপায়ে ধারণ করা হবে। কিন্তু দৃশ্যটির গুরুত্ব বুঝতে পারেন দীপ্তি। তাই ভয়-লজ্জা কাটিয়ে নিজেই বিকিনি পরে শুট করেন।


মন্তব্য লিখুন :