সানি লিওনের বয়স জানলে অবাক হবেন!

মিডিয়া মানেই গ্লামার। এখানে নায়ক-নায়িকাদের দেখে বোঝার উপায় নেই তার বয়স কত। এর কারণ সর্বদাই স্বাস্থ্য সচেতন তারা। সেই সাথে ফিটনেস ও সৌন্দর্য্য ধরে রাখতে প্রায়ই তারা বসেন ছুরি-কাঁচির নিচে। যা তাদের বয়সকে আড়াল করে।

আজ বলিউড অভিনেত্রী ও সাবেক পর্ন তারকা সানি লিওনের জন্মদিন। জন্মদিনে সানি লিওনকে নিয়ে আবেগঘণ পোস্ট দিয়েছেন তার স্বামী ড্যানিয়েল ওয়েবার।

ড্যানিয়েল সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘এত কিছু মনে আসছে, এত কিছু লেখার রয়েছে একটা পোস্টে কোনওভাবেই তা সম্ভব নয়। আমার দেখা সবচেয়ে সুন্দর মানুষ তুমি। সারা জীবন নিজের জন্য নয়, অন্যের জন্য ভাবতে দেখেছি তোমাকে। এই জার্নিতে আমি পাশে রয়েছি। শুভ জন্মদিন। পৃথিবীর সবচেয়ে মহান মহিলাকে শুভ মাতৃ দিবসেরও শুভেচ্ছা। ভালবাসি…।’

জন্মদিনটা বেশ সুন্দরভাবেই পালন করেছেন সানি। এখন আসা যাক আসল কথায়। এটি কততম জন্মদিন ছিল সানির? শুনলে অবাক হবেন সানির ৩৮তম জন্মদিন এটি।

কে বলবে সানির বয়স ৩৮ হয়েছে। তাকে দেখলে এখনো মনে হয় ২৫ বছরের তরুণী। চেহারা থেকে তার গ্লামারাস এখনো বিন্দুমাত্র যায়নি। সানি জানিয়েছেন, সৌন্দর্য ধরে রাখতে তিনি কখনোই অস্ত্রোপচার করাননি। নিজেকে ফিট রেখেছেন ব্যায়াস করে। সেই সাথে করেছেন ডায়েট কন্ট্রোল। যদিও তার মিষ্টি ভীষণ পছন্দ।

মন্তব্য লিখুন :