রণবীরের সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন ক্যাটরিনা

দীর্ঘ ছয় বছরের প্রেমের পর ২০১৬ সালে প্রেমের বিচ্ছেদ হয় ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুরের। কিন্তু আজ অবদি তাদের এই বিচ্ছেদের কারণ সম্পর্কে জানেন না কেউই। তবে সম্প্রতি ফ্রান্স ভিত্তিক ‘এলে ম্যাগাজিন’কে দেয়া এক সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে বিচ্ছেদের বিষয়টি মুখ খুলেছেন এই অভিনেত্রী।

সাক্ষাৎকারে ক্যাটরিনাকে প্রশ্ন করা হয় যে, রণবীরের সাথে বিচ্ছেদের পরেও তিনি কীভাবে তার কাজ ও ক্যারিয়ার সামলেছেন?

এর উওরে ‘ফিতুর’ খ্যাত এই অভিনেত্রী বলেন, আমার জীবনে আমি আমার কাজকে ৮০% ও ব্যক্তিগত জীবনকে ২০%মূল্যায়ন করি। যদিও এটি আমাদের নিয়ন্ত্রণে থাকে না তবে এই মুহূর্তে আমার হাতে বেশ কিছু কাজ রয়েছে যেটিকে আমি খুব ভালভাবে নিয়েছি। আমার ব্যক্তিগত জীবনের উপর দিয়ে যখন এমন ঝড় বয়ে যাচ্ছিলো, তখন তার উপর আমার কোন নিয়ন্ত্রণ ছিলো না।

এছাড়াও এই অভিনেত্রী আরও বলেন যে, আসলে সেই সময় কী হয়েছিল সেটা সঠিক ভাবে বলা খুব কঠিন। সম্পর্কটা শেষ হয়ে যাচ্ছিলো। যা আমার জন্য খুব ভয়ানক ছিল। তবে এটা সত্যি যে তুমি যদি তোমার ঈশ্বরে বিশ্বাসী হও তবে জীবনের যে কোন পরিস্থিতিতেই তুমি ভালো বোধ করবে।

সাক্ষাৎকারটি একদম শেষে গিয়ে ক্যাটরিনা বলেন যে, প্রত্যেকটি তরুণী মেয়েরই এই বিষয়গুলো শোনা উচিত যেন তারা এমন পরিস্থিতিতে নিজেকে সামলে নিতে পারে, বিষণ্নতায় না ভুগে কীভাবে নিজেকে সামনে এগিয়ে নিতে পারে!

মন্তব্য লিখুন :