‘আমার শরীর আমি দেখাব, তাতে কার কি’

সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনাকারীদের উপর ব্যাপক চটেছেন এষা গুপ্তা। সমালোচনাকারীদের একহাত নিয়ে বলেছেন তারা যেন নিজেদের কাজ করে, অন্যের কাজে দখল না দেয়।

জানা যায়, সম্প্রতি একাধিকবার টপলেস ফটোশুটে দেখা গিয়েছে এষাকে। যা তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে ট্রোলডও হয়েছেন বহুবার। শুনেছেন বহু কটা কথাও। এতেই ক্ষেপেছেন তিনি।

সমালোচনার জবাবে একটি ভারতীয় সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, কখনও কখনও আমি ভাবি, কী চলতে থাকে এদের মনে? মনে হয়, এদের সারাদিনে কোনও কাজ নেই। আরে বাপু! সমস্যাটা কোথায়? কারও সোশ্যাল মিডিয়ার দেওয়ালে লেখার আগে এরা কি ভাবে না, যে যার সম্পর্কে লিখছে, তার কেমন লাগতে পারে?

তিনি বলেন, নিজেরা নিজেদের জীবনে সুখী না থাকলে যা হয় আর কী! অন্যকে নিয়ে চর্চা করা শুরু করে দেয়। তুমি বা তোমরা আমায় খাওয়াচ্ছ না, পড়াচ্ছ না কিংবা টাকা-পয়সা দিয়ে আমায় সাহায্যও করছ না… তাই তোমাদের মতামতের আমার দরকারও নেই! আমার শরীর আমি দেখাব তাতে তোমাদের কী?

অশোক নন্দার ‘ওয়ান ডে: জাস্টিস ডেলিভারড’ ছবিতে দেখা যাবে এষাকে। ১৪ জুন মুক্তি পাচ্ছে এই ছবি। এষাকে একজন রাফ অ্যান্ড টাফ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে।

মন্তব্য লিখুন :