তনুশ্রীর অভিযোগের কোনো প্রমাণ পাচ্ছে না পুলিশ!

নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ জানিয়েছিলেন তনুশ্রী দত্ত। এ নিয়ে বলিউডে ঘটে যায় তোলপাড়। একে একে অভিযোগ উঠে অমিতাভ বচ্চন থেকে শুরু করে অভিনেতা, পরিচালক ও প্রযোজকদের বিরুদ্ধে। তবে যেখান থেকে শুরু, সেই তনুশ্রী দত্তের অভিযোগের কোনো প্রমাণ পাওয়া যাচ্ছে না।

গত ৭ মাস আগে নানা পাটেকরের বিরুদ্ধে তাঁরই দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে মুম্বাইয়ের ওশিওয়ারা থানা। তবে কোনো সাক্ষীই ওই অভিযোগের সত্যততা স্বীকার করছেন না।

তনুশ্রীর অভিযোগ ছিল, ‘হর্ন ওকে প্লিজ’ ছবির একটি গানের শ্যুটিংয়ের সময় নানা পাটেকর তাঁর গায়ে আপত্তিকরভাবে স্পর্শ করার চেষ্টা করেন। এরপর তিনি নানা পাটেকরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে অস্বীকার করেন এবং শ্যুটিং সেট ছেড়ে বেরিয়ে যান। পরে গুণ্ডাদের দিয়ে তাঁর গাড়িতে নানা পাটেকর ভাঙচুর করান।

তনুশ্রীর অভিযোগের ভিত্তিতে প্রত্যক্ষদর্শীদের বয়ান নেয় ওশিওয়ারা থানার পুলিশ। মোট ১২ থেকে ১৩ জনের বয়ান রেকর্ড করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এদের মধ্যে কেউই নাকি তনুশ্রীর সঙ্গে ঘটা এধরনের ঘটনার কথা মনে করতে পারেননি। কেউই তনুশ্রীর অভিযোগের সাপেক্ষে কোনো তথ্যই পুলিশকে দিতে পারেননি। যাদের মধ্যে আছেন অভিনেত্রী ডেইজি শাহও।

মন্তব্য লিখুন :