কঙ্গনার ভয়ে নিজের ছবির মুক্তি পিছিয়ে দিল হৃত্মিক

কঙ্গনা রানাউত ও হৃত্মিক রোশনের শত্রুতা বহুদিনের। একসময় চুটিয়ে প্রেম করা এ জুটি ব্রেকআপের পরই জড়িয়ে পড়েন যুদ্ধে। সাবেক প্রেমিকের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ আনেন কঙ্গনা। যার জেরে ভেঙে যায় হৃত্মিকের বিয়ে।

এরপর থেকে সুযোগ পেলেই হৃত্মিককে খোঁচা মারেন কঙ্গনা। হৃত্মিকের ‘সুপার থার্টি’ এবং কঙ্গনার ‘মেন্টাল হ্যায় কেয়া’ একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে এ নিয়ে অভিযোগ তুলেন কঙ্গনার বোন। যার প্রেক্ষিতে বক্তব্য দেন হৃত্মিক।

তিনি বলেন, তার সিনেমা সুপার থার্টির মুক্তির তারিখ নতুন করে স্থির করা হবে এবং মিডিয়া সার্কাস, ব্যক্তিগত ট্রমা ও বিষাক্ত মানসিকতা যুক্ত আক্রমণকে দূরে রাখার জন্যই সিনেমার মুক্তির দিন পিছিয়ে দেওয়া হল।

জবাবে কঙ্গনা বলেন, হৃত্বিক রোশন, মধু মান্টেনা এবং একতা কাপুর যৌথ ভাবে স্থির করেছেন ‘সুপার থার্টি'র নতুন মুক্তির দিন। অন্য দিকে একতার সিনেমা মেন্টাল হ্যায় কেয়া-র রিলিজ করবে ২৬ জুলাই। গত সপ্তাহে এই সব কিছু স্থির হয়েছে। আমি জানি না কেন উনি এরকম একটা সহানুভূতি আদায়ের চেষ্টা চালিয়ে যাচ্ছেন, কিন্তু আমি এটা ভেবে খুশি যে আমার সিনেমা যে দিন মুক্তি পাচ্ছে সে দিন আর কোনো সিনেমার মুক্তির তারিখ নেই।

তিনি আরও বলেন, আমার প্রযোজক একতা কাপুরকে স্যালুট। কারণ এই পুরুষশাসিত ইন্ডাস্ট্রিতে উনি নিজেই নিজের যোগ্যতায় পথ তৈরি করে নিচ্ছেন। উনি যেটা করেন সেটা সহজ নয়। ওর শক্তি এবং সাহসকে কুর্ণিশ জানাই।'

মন্তব্য লিখুন :