এবার বেশ চটেছেন শ্রেয়া!

‘বাহারা বাহারা’, ‘আগার তুম মিল যাও’, ‘জাদু হে নাশা হে’, ‘জিয়া জ্বলে’, ‘তুম হি তো’ এমন অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। বলছি ভারতীয় গায়িকা শ্রেয়া ঘোষালের কথা।

এবার বেশ চটেছেন শ্রোতাপ্রিয় এই সঙ্গীতশিল্পী। শ্রেয়ার অভিযোগ, একটি বিশেষ বিমান সংস্থা তার বাদ্যযন্ত্র বিমানে করে নিয়ে যেতে দেয়নি।

ওই বিমান সংস্থার বিরুদ্ধে টুইটে  শ্রেয়া লিখেছেন, ‘মিউজিশিয়ানরা বা অন্য কেউ দামি কোনও বাদ্যযন্ত্র তাদের বিমানে নিয়ে যাক, এটা আমার মনে হয় সিঙ্গাপুর এয়ার চায় না। ধন্যবাদ…।’

এদিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ক্ষমা প্রার্থনা করেছে এয়ারলাইন্সটি। শ্রেয়াকে উদ্দেশ্য করে তাদের পক্ষ থেকে টুইটে বলা হয়, ‘যা ঘটেছে আমরা শুনে দুঃখিত। আমাদের কর্মীরা শেষ পর্যন্ত কী বলেছিল, সেটা বিস্তারিত জানালে ভালো হয়।’

শ্রেয়ার এই টুইট বার্তা নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। অনেকেই লিখেছেন, শ্রেয়া খুব শান্ত। অবশ্যই ওই এয়ারলাইন্সের সমস্যা রয়েছে। এমন না হলে শ্রেয়ার এধরণের টুইট করার কোনও কারণ নেই।

অন্যদিকে নিন্দুকেরা বলছেন, ‘সিঙ্গাপুর এয়ারলাইন্স অন্যতম সেরা। তাদের কোনও সমস্যা থাকলে শ্রেয়ার সরাসরি সমাধানের পদক্ষেপ নিতে পারতেন। কিন্তু সরাসরি এভাবে সোশ্যাল মিডিয়ার সমালোচনার কোনও মানেই হয় না। 

মন্তব্য লিখুন :