আরাধ্যার নাচের ভিডিও ভাইরাল

মা বিশ্বসুন্দরী।শুধু সুন্দরী নয়, বলিউডের সেরা অভিনেত্রী।যার প্রতিটি ছবি হিট হয়েছে। গ্লামার নাচ সবকিছুতে অসাধারণ নৈপূণ্য দেখিয়েছেন এক দশকেরও বেশি সময়।

সেই মায়ের সন্তান বলে কথা। বলছি ঐশ্বরিয়া রাইয়ের মেয়ে আরাধ্যার কথা।বয়স মাত্র সাত। আর এই বয়সেই নাচে যে বেশ পটু হয়ে উঠেছে তা বেশ ভালো করেই বুঝিয়ে দিলো ঐশ্বরিয়া-অভিষেক বচ্চনের মেয়ে।

সম্প্রতি জনপ্রিয় কোরিওগ্রাফার শমীক দাভারের সামার ফ্রাঙ্ক শোতে অংশ নেয় সে।আরাধ্যার নাচের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

আরাধ্যাকে ‘গলি বয়’-সিনেমার গানের সঙ্গে নাচতে দেখা যায়।তার নাচের প্রশংসায় পঞ্চমুখ অনেকেই। তবে সমালোচনকরাও বসে নেই।টুইটারে ডান্স পারফরম্যান্সের ভিডিও দেখে ঐশ্বরিয়া কন্যাকে আক্রমণ করেছেন অনেকেই।

কেউ লিখেন, ‘আরাধ্যার হাত-পা যেন বড় বেশি রোগা।’, কেউ লিখেছেন, ‘আমি শুধু মাত্র আরাধ্যর পায়ের দিকে দেখছি, এটা যেন অসম্ভব রোগা।’

আবার কেউ লিখেছেন,‘আমি আরাধ্যার ডান্স পারফরম্যান্স দেখলাম, সেটা যথেষ্ট ভালো, তবে ওর পায়ে মনে হয় কিছু সমস্যা রয়েছে।’ কেউ আবার আরাধ্যকে ‘পোলিও আক্রান্ত’ বলতেও ছাড়েননি।

আরাধ্যা বচ্চনের নাচের এই অনুষ্ঠান দেখতে হাজির ছিলেন বচ্চন পরিবারের সদস্যরাও।তারা সবাই আরাধ্যার নাচে খুশি।দর্শকসারিতেও ছিল আরাধ্যার নাচের প্রশংসা।

মন্তব্য লিখুন :