‘ভারত’ প্রচারে প্রিয়াঙ্কাকে চান সালমান

দীর্ঘদিন হলিউডে কাজ করার পর বলিউডে থিতু হতে সালমান খানের সিনেমা বেছে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কথা ছিল, আলি আব্বাস জাফর পরিচালিত আসন্ন ‘ভারত’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে ফিরবেন দেশি গার্ল। কিন্তু ঠিক একই সময়ে মার্কিন সঙ্গীতশিল্পী ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে প্রেম ও বিয়ের কারণে শেষ মুহূর্তে সিনেমা থেকে সরে দাঁড়ান প্রিয়াঙ্কা।

সালমানের আসন্ন ‘ভারত’ সিনেমায় নায়িকার চরিত্রে বর্তমানে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। সালমানের সিনেমা বাঁচাতে সেসময় সাহায্যের হাত বাড়িয়ে দেন ক্যাটরিনা। কিন্তু এটি হতে পারতো প্রিয়াঙ্কার বলিউডের কামব্যাক প্রজেক্ট। সালমান খান নিজেও চেয়েছিলেন প্রিয়াঙ্কা অভিনয় করুক ‘ভারত’ এ। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে সে সময় সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেওয়ায় প্রিয়াঙ্কার ওপর রেগে ছিলেন সালমান।

তবে এতকিছুর পরও প্রিয়াঙ্কা এ সিনেমার প্রচারে যুক্ত থাকুন, তাই চাইছেন সালমান। সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান বলেন, প্রিয়াঙ্কা এ সিনেমাতে অভিনয় করেনি ঠিকই, কিন্তু চিত্রনাট্য সে পড়েছিল। ওর ভালোও লেগেছিল সিনেমার কাহিনি। যেহেতু সিনেমার গল্প তার জানা আছে, কাজেই প্রিয়াঙ্কা তো প্রচারে অংশ নিতেই পারে।

মন্তব্য লিখুন :