সালমানের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন ক্যাটরিনা!

সালমান খানের সাথে বেশ কয়েকজন অভিনেত্রীর সম্পর্কের কথা শোনা গিয়েছিল। তাদের মধ্যে অন্যতম ক্যাটরিনা কাইফ। তবে তাদের সম্পর্ক বেশিদিন টেকেনি। সালমানকে ছেড়ে রনবীর কাপুরের হাত ধরেন ক্যাটরিনা। কেন তিনি সালমানকে ছেড়েছিলেন তার আসল কারণ কখনোই জানা যায়নি।

তবে বলিউডে গুঞ্জন আছে দ্রুত বিয়ের ব্যাপারে আপত্তি ছিল সালমানের। এ কারণেই ক্যাটরিনার সাথে বিচ্ছেদ হয় তার। তবে সম্প্রতি সালমান জানিয়েছেন তিনি নন ক্যাটরিনাই তাকে প্রত্যাখ্যান করেন।

সম্প্রতি ‘ভারত’ সিনেমার প্রচারণার জন্য জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘দি কপিল শর্মা শো’তে উপস্থিত হন সালমান ও ক্যাটরিনা। সেখানে অর্চনা বলেন, ক্যাটরিনা কঠোরভাবে ডায়েট করেন। একবার তো তরল স্মুদিও (ফল, সবজি ও দুগ্ধজাত) প্রত্যাখ্যান করেছিলেন।

সঙ্গে সঙ্গে সালমান খান বলে ওঠেন, আপনি স্মুদি নিয়ে কথা বলছেন? ও তো আমাকেও রিফিউজ করেছে। সালমানের এমন মন্তব্যের পরই আলোচনার ঝড় উঠেছে। যদিও সালমান বিষয়টা হেসেই বলেছিলেন।

এরপরই সঞ্চালক কপিল শর্মা ক্যাটরিনাকে জিজ্ঞেস করেন, কবে বিয়ে করবেন সালমান খান? উত্তরে ক্যাটরিনা বলেন, কেবল দুজন এর উত্তর দিতে পারেন। একজন ঈশ্বর, অন্যজন সালমান নিজে।

বিচ্ছেদ হলেও তাঁদের ঘনিষ্ঠতা কমেনি। পর্দা ও পর্দার বাইরে তাঁরা দারুণ রসায়ন ভাগাভাগি করেন। এখন গুঞ্জন এই দুজন ফের সম্পর্কে জড়িয়েছেন। যদিও তার সত্যতা মেলেনি।

মন্তব্য লিখুন :