‘দিন : দ্য ডে’-ছবির ইউনিট নিয়ে আবারও ইরান যাচ্ছে অনন্ত-বর্ষা

নতুন ছবি ‘দিন : দ্য ডে’-এর ইউনিট নিয়ে আবারও ইরান যাচ্ছেন অনন্ত জলিল। তার সঙ্গে এবারের ইউনিটে নায়িকা বর্ষাসহ বাংলাদেশের ১৫ জনেরও অধিক একটি দল ইরান যাচ্ছে বলে জানিয়েছেন অনন্ত।

আগামী ৪ জুন ইউনিট নিয়ে দেশ ছাড়বেন তিনি। সেখানে এক সপ্তাহেরও বেশি সময় ছবির শুটিং করবেন। ইরানে শুটিং করলে ‘দিন : দ্য ডে’ ছবির ৭৫ ভাগ শুটিং শেষ হবে বলে জানিয়েছেন তিনি।

এরপর বাকি অংশের শুটিং তুরস্কে করা হবে। ঈদের আগ মুহূর্তে শুটিং ইউনিট নিয়ে ইরান যাওয়ার কারণে ঈদও সেদেশে উদযাপন করবেন অনন্ত ও বর্ষা।

মূলত ঈদের ছুটি কাজে লাগিয়ে তিনি ছবিটির শুটিং শেষ করতে চাইছেন। সব কাজ শেষ করে চলতি বছরই ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন অনন্ত।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ঈদের আগে শুটিং করার বিষয়টি হুট করেই নয়। আগে থেকেই ঠিক করা ছিল। এরমধ্যে আমিও ভাবলাম, ঈদের ছুটিটাও কাজে লাগানো যায়। তাই জুনের প্রথম সপ্তাহেই আমরা বাংলাদেশী টিম নিয়ে ইরান যাচ্ছি। ওখানে টানা শুটিং করব। ইরানে শুটিং করলে ছবির চার-তৃতীয়াংশ কাজ শেষ হয়ে যাবে। বাকি শুটিং করব তুরস্কে। আমার ইচ্ছে আছে চলতি বছরই ছবিটি মুক্তি দেয়ার। আশা করছি ভালোভাবে কাজ শেষ করতে পারব।’

প্রসঙ্গত, মার্চ মাসের শেষের দিকে ইরানে ‘দিন : দ্য ডে’ ছবির শুটিং শুরু করেছিলেন অনন্ত। কিন্তু সেখানে শুটিং চলাকালীন উটের পিঠ থেকে পড়ে আহত হওয়ার কারণে তিনি দেশে ফিরেন।

এরপর সুস্থ হয়ে বাংলাদেশের কাজটুকু শেষ করে নেন। ছবিটি পরিচালনা করছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। এটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে।

মন্তব্য লিখুন :