ভুলের জন্য দুঃখ প্রকাশ করলেন পূজা

এসএসসি পরীক্ষায় প্রাপ্ত জিপিএ নিয়ে গণমাধ্যমে ভুল তথ্য দেওয়ার জন্য দুঃখ প্রকাশ করেছেন ঢাকাই ছবির নায়িকা পূজা চেরি। 

মঙ্গলবার (৭ মে) সন্ধ্যা সাড়ে ৬টার পরে সামাজিক যোগযোগের মাধ্যম ফেসবুকে তিনি একটি স্ট্যাটাস দিয়েছেন।

স্ট্যাটাসে পূজা চেরি লিখেছেন, আসলে আমি দুঃখিত। আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছিল। তখন অ্যাডমিট কার্ড হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। আমাকে যে তথ্যটি দিয়েছে, সে নিজে আমাকে সরি বলেছে। আমি আসলে ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাইনি।

এদিকে বর্তমানে পূজা চেরির যে ফল, এ নিয়ে বেশ খুশি তিনি। 

তিনি লিখেছেন, আসলে আমি হঠাৎ ঘাবড়ে গিয়েছিলাম এবং ভাবছিলাম যতক্ষণ পর্যন্ত আমি নিয়ে শিওর না হবো ততক্ষণ আমি কিছু বলব না। আমি আসলেই দুঃখিত। সবাই আমার ওপর আশির্বাদ রাখবেন, যাতে আমি পরবর্তীতে আরো ভালো করতে পারি। এটাই আমার চাওয়া।

৬ মে এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ হয়। পরীক্ষায় জিপিএ ৪ দশমিক ৩৩ পেয়েছেন—এমন দাবি করেছিলেন নায়িকা পূজা চেরি। কিন্তু পরে জানা যায়, তিনি পেয়েছেন ৩ দশমিক ৩৩। আর এই খবর ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সমালোচনায় পড়েছেন তিনি।

পূজা চেরি রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুলের বাণিজ্য বিভাগ থেকে পরীক্ষায় অংশ নেন। গতকাল আলাপকালে পূজা জানান, এসএসসি পরীক্ষার আগে চলচ্চিত্রের কাজ নিয়ে তাকে বেশ ব্যস্ত থাকতে হয়েছে। এর মধ্যেও সময় বের করে পড়াশোনা করেছেন তিনি।

পূজা চেরি অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে—‘নূর জাহান’, ‘পোড়ামন টু’ ও ‘দহন’। আর সম্প্রতি তিনি ‘শান’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তার সহশিল্পী সিয়াম আহমেদ।

মন্তব্য লিখুন :