এটিএম শামসুজ্জামানকে ১০ লাখ টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী

বর্ষীয়ান অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসার জন্য ১০ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

সোমবার (১৩ মে) সকালে রাজধানীর ডেমরার আজগর আলী হাসপাতালে এ অভিনেতার মেয়ে কোয়েলের হাতে প্রধানমন্ত্রী পক্ষ থেকে চেকটি তুলে দেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, সংগীতশিল্পী রফিকুল ইসলামসহ অন্যরা সেখানে উপস্থিত ছিলেন। এ সময় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বাবার জন্য সবার কাছে দোয়া চান কোয়েল আহমেদ।

প্রবীণ এ অভিনেতার চিকিৎসায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া। এদিকে, গুজব না ছড়ানোর অনুরোধ জানিয়ে ড. সামন্ত লাল সেন বলেছেন, এ দেশেই এটিএম শামসুজ্জামানের চিকিৎসা সম্ভব।

উল্লেখ্য, জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামানকে গত ২৬ এপ্রিল ডেমরার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। পরিপাকতন্ত্রের জটিলতায় আক্রান্ত এ অভিনেতার পর দিনই অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

অস্ত্রোপচারের তিন দিনের মাথায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কেবিন থেকে আইসিইউতে নিয়ে লাইফসাপোর্ট দেয়া হয় শামসুজ্জামানকে। মাঝে কিছু দিন কেবিনে রাখার পর গত সোমবার দ্বিতীয়বারের মতো লাইফসাপোর্টে নেয়া হয় তাকে।

বরেণ্য এ অভিনেতার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।

মন্তব্য লিখুন :