রণবীরকে নোটিশ পাঠালেন ব্রক লেসনারের আইনজীবী

ভারত-পাক ম্যাচে জোশ দেখাতে গিয়ে আইনি প্যাঁচে পড়েছেন রণবীর সিং। বলিউড নায়কের বিরুদ্ধে কপিরাইট অভিযোগ তুলে নোটিশ দিয়েছেন রেসলিং তারকা ব্রক লেসনারের আইনজীবী।

জানা যায়, ভারত-পাক ম্যাচ শেষ হওয়ার পর ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে দেখা করেন রণবীর। প্রত্যেকের সঙ্গে ছবিও তোলেন। হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে তোলা ছবি শেয়ারের সময় রণবীর একটি জনপ্রিয় ফ্রেজ ব্যবহার করেন। ক্যাপশনে। ইনস্টা দেখাচ্ছে, ইট, স্লিপ, কঙ্কার, রিপিটের জায়গায় রণবীর লিখেছিলেন, ইট, স্লিপ, ডমিনেটস রিপিট।

সেটাই চোখে পড়েছে ব্রক লেসনারের আইনজীবী পল হেম্যানের। সঙ্গে সঙ্গে তিনি আইনি চিঠি পাঠিয়েছেন অভিনেতাকে। বলেছেন, জনপ্রিয় ফ্রেজকে নিজের মতো করে পাল্টে দেওয়া! এটা চুরির শামিল। ক্ষমা চাইতে হবে এর জন্য!

হেম্যান মামলা করার হুমকি দিয়ে বলেন, কপিরাইট মানেননি রণবীর। পাশাপাশি তাঁকে ব্রকের ম্যানেজার বলার জন্যও হুমকি দেন। বলেন, তিনি কোনোভাবেই ব্রকের ম্যানেজার নন। আইনজীবী। এবং বিশ্বের ইতিহাসে তিনি সেরা আইনজীবীদের মধ্যে অন্যতম। তাই তিনি হুমকি দেন না। সরাসরি নোটিশ পাঠান।

এর আগেও পল হেম্যান একইভাবে একই কারণে আইনি নোটিশ পাঠইয়েছিলেন এম এস ধোনিকে। কবীর খানের ৮৩ ছবি নিয়ে ব্যস্ত রণবীর বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি

মন্তব্য লিখুন :