সানি লিওনের মুখে এ কী ভাষা!

বিখ্যাত পর্ণস্টার ও বলিউড অভিনেত্রী সানি লিওন কোকোকোলা নামের একটি কমেডি ফিল্মে কাজ শুরু করেছেন। আর আসন্ন এই ছবিতে অভিনয়ের জন্য তিনি উত্তর প্রদেশে প্রচলিত স্থানীয় ভাষা শিখছেন তিনি। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এ ধরনের একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি উত্তর প্রদেশের আঞ্চলিক ভাষায় (বিহারী) কথা বলছেন। 

উত্তর প্রদেশের কাহিনীকে অবলম্বন করে চলচ্চিত্রটি নির্মাণ করা হচ্ছে। এ কারণে সানি লিওন স্থানীয় ভাষায় কথা বলার শিক্ষা নিচ্ছেন। চলচ্চিত্রটি নির্মাণ করছেন পরিচালক মহেন্দ্র ধারিওয়াল। আগামী মাসের শেষের দিকে চলচ্চিত্রটির অভিনয়ের কাজ শুরু হবে। 

সংবাদমাধ্যমে আইএএনএসকে দেওয়া সাক্ষাত্কারে সানি লিওন বলেছেন, আমি কাজের ক্ষেত্রে সর্বদা খোলা মন নিয়ে নতুন জিনিস শিখতে চেষ্টা করি। এটা আমাকে অভিনেত্রী হিসেবে গড়ে উঠতে সহায়তা করে। কাজের মধ্য দিয়ে নতুন কিছু শেখায় আলাদা মজা আছে। 

তিনি বলেন,  আমি যে কাজটি করতে যাচ্ছি সেখানে এই উপভাষাটি শেখা দরকার। এটা রপ্ত করার জন্য কঠোর পরিশ্রম করছি আমি। 

তিনি জানান, মহেন্দ্র ধারিওয়াল পরিচালিত কোকাকোলা চলচ্চিত্রটি উত্তরপ্রদেশে ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে। 

জানা গেছে, হরর কমেডি ঘরানার চলচ্চিত্রের পাশাপাশি ভারতের দক্ষিণাঞ্চলের 'রঙ্গিলা' এবং 'ভিরামদেবী'র মতো চলচ্চিত্রেও অভিনয় করতে যাচ্ছেন সানি। 

এদিকে, কয়েকদিন আগে সানি লিওন তার স্বামী ড্যানিয়েল ওয়েবারের সাথে নতুনে একটি উদ্যোগের বিষয়ে ঘোষণা দিয়েছিলেন। মুম্বাইয়ের 'দ্য আর্ট ফিউজ জুহু' নামক একটি নতুন দোকান খোলার ঘোষণা দিয়েছেন তারা। এ বিষয় সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে তিনি লিখেছিলেন, যখন আপনি জীবনে নতুন কিছু করতে চান, তখন তার জন্য এগিয়ে যান। চেষ্টা করতে থাকুন। হয় এটি কার্যকর হবে অথবা ব্যর্থ হবে।

মন্তব্য লিখুন :