‘নোলক’ নিয়ে আশাবাদী ববি

অনেক প্রতীক্ষার পর এবারের ঈদে মুক্তি পেয়েছে বহুল আলোচিত সিনেমা ‘নোলক’। সাকিব সনেট পরিচালিত সিনেমাটি রাজধানীর বসুন্ধরা সিটি, ব্লকবাস্টার সিনেমাস, অভিসার, জোনাকি, আনন্দসহ দেশের ৭৭টি সিনেমা হলে চলছে। এ ছবি দেখতে দর্শকরা প্রথম দিন থেকেই ভিড় করছেন। বিশেষ করে দর্শকরা সিনেমাটি দেখার পর ববির অভিনয়ের বেশ প্রশংসা করেছেন। ববি নিজেও এটি নিয়ে ব্যাপক আশাবাদী ছিলেন। 

ববি বলেন, একজন দর্শক যখন সিনেমা হল থেকে বের হয়ে সেই সিনেমার অভিনেতা কিংবা অভিনেত্রীর প্রশংসা করেন, তখন আর কী চাওয়ার থাকে। নোলক মুক্তির পর থেকে আমি বেশ সাড়া পাচ্ছি। যারা এখনো সিনেমাটি দেখেননি, তাদের এমন মৌলিক গল্পের সিনেমাটি দেখার জন্য অনুরোধ করছি।

এদিকে সিনেমার পরিচালক সাকিব সনেট বলেন, আমাদের নোলকের শো সামনে বাড়বে বলে আশা করছি। সবাই সিনেমাটি আরো বেশি শোতে দেখার জন্য অপেক্ষা করছে। দর্শকরা বিশেষ করে আরো বেশি শো চাইছেন রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টারে। সিনেমাটি মুক্তি দেওয়ার পর থেকে আমি ভালো সাড়া পাচ্ছি।

ফেরারী ফরহাদের লেখা চিত্রনাট্যে ‘নোলক’ সিনেমাতে শাকিব খান, ববি, ওমর সানী, মৌসুমী ছাড়াও শহীদুল আলম সাচ্চু, রজতাভ দত্তসহ অনেকে অভিনয় করেছেন। এটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট।

মন্তব্য লিখুন :