বিয়ের আগেই সংসার ভাঙলো পরীমনির!

বিয়েই যখন হয়নি, তাহলে আবার সংসার ভাঙ্গে কিভাবে! আসলে এমন ঘটনাই ঘটেছে ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত নায়িকা পরীমনির ক্ষেত্রে। প্রেমিক তামিম হাসানের সঙ্গে প্রেম ও বাগদানের পর ভেঙে গেছে তাদের সম্পর্ক। এমন গুঞ্জনই উড়ে বেড়াচ্ছে সিনে পাড়ায়।

শোনা যাচ্ছে, গত দেড় মাস ধরে পরীমনি ও তামিম হাসানের মধ্যে আর সম্পর্ক নেই। তারা আলাদা থাকছেন। এই গুঞ্জনের খানিক ভিত্তিও আছে। আগে প্রায়ই পরীমনি ও তামিম একে-অপরের সঙ্গে তোলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতেন। কিন্তু বেশ কিছু দিন ধরে সেটা আর দেখা যাচ্ছে না। এমনকি পরীমনি তার ফেসবুক থেকে তাদের অনেক ছবি সরিয়েও ফেলেছেন। শুধু তাই-ই নয়, পরীমনির হাতে বাগদানের আংটিও নেই।

দুই বছর প্রেম করে চলতি বছরের ১৪ এপ্রিল বাগদান সারেন পরীমনি ও তামিম হাসান। দুই পরিবারের সদস্য এবং শোবিজ জগতের মানুষজনকে নিয়ে জাঁকজমকপূর্ণ আয়োজনে বাগদান হয় তাদের। ঘোষণা দেন আগামী বছরের ভালোবাসা দিবসে তারা বিয়ে করবেন।

এরই ফাঁকে তারা একসঙ্গে দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরে বেড়িয়েছেন। একসঙ্গে একই বাসায় থেকেছেন বলেও জানা যায়। তবে গত দেড় মাস ধরে তারা আর একসঙ্গে নেই। যে যার মতো করে আলাদা পথে হাঁটছেন।

এ বিষয়ে পরিমনি জানান, বাগদান না হলে তিনি বুঝতেই পারতেন না যে, তিনি এখনো বিয়ের জন্য প্রস্তুত নন।

মন্তব্য লিখুন :