বিয়ের আগেই ছড়িয়ে পড়লো নুসরাতের ‘নগ্ন’ ছবি

বছর কয়েক আগে টলিউডে আচমকা উঠে আসে এক সুন্দরী অভিনেত্রীর নাম। তারপর অনেক বিতর্ক আর গসিপের মধ্যেও টলিউডে অনেক দূর এগিয়ে গিয়েছেন তিনি। আর এখন তাঁর পরিচয়টা শুধুই অভিনেত্রী নয়, সাংসদও। সুন্দরী-তরুণী সাংসদ হিসেবে তাঁর নাম ছড়িয়ে পড়েছে গোটা দেশে। আর সাংসদ হয়েই বিয়ের পিঁড়িতে বসছেন নুসরত। তাই তাঁর বিয়ে নিয়ে আগ্রহ রয়েছে অনেকেরই।

দেশে নিয়ে তিনি যে বিদেশে গিয়ে বিয়ে করছেন একথা সকলেরই জানা। তুরস্কের পাঁচতারা হোটেলে চলবে বিয়ের অনুষ্ঠান। ১৭ জুন সন্ধ্যায় শুরু হয়ে যাবে পার্টি। ওইদিন প্রি-ওয়েডিং পার্টির বন্দোবস্ত করা হয়েছে। ১৮ জুন হবে মেহেন্দি ও পুল পার্টি। ২০ তারিখে হবে হোয়াইট ওয়েডিং।

এই যখন অবস্থা তখন নুসরাতের জন্য অপেক্ষা করছে খারাপ খবর। তার একাধিক খোলামেলা ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জানা যায়, গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে নুসরাত জাহানের স্বল্পবাসনার ছবি এবং ফটোশপ করা নগ্ন ছবি দিয়ে। ফটোশপ করে বদলে দেওয়া নায়িকার ছবি এখন ফেসবুক, হোয়াটসঅ্যাপে ভাইরাল। অনেক ছবিতে কোনো পর্নস্টারের নগ্ন শরীরে শুধু তাদের চেহারা জুড়ে দেয়া হয়েছে। তার শরীরে কয়টি ট্যাটু আছে, কার কার সাথে প্রেম করেছে তাও আলোচনা হচ্ছে। এমনকি নায়িকার শরীর নিয়েও সমালোচনা চলছে।

এর আগেও এমনটা হয়েছিল নুসরাত যখন এমপি প্রার্থী হন। তখন তার সাথে মিমি চক্রবর্তীর ছবিও ছড়িয়ে পড়ে। সে সময় দুইজনকে গ্রেপ্তারও করা হয়। এবার সেই একই সমস্যায় পড়লেন নায়িকা। তবে এ নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি। তার হয়ে বিকৃতকামীদের জবাব দিচ্ছেন ভক্তরা।

মন্তব্য লিখুন :