ভারত জেতায় নিজের ‘নগ্ন’ ভিডিও ছাড়লেন অভিনেত্রী

চিরপ্রতিদ্বন্দ্বীকে হারানোর পর শুভেচ্ছা ও অভিনন্দনের জোয়ারে ভাসছে ভারত ক্রিকেট টিম। তবে এরই মাঝে ভারতীয় দলকে অন্যরকম এক উপহার দিলেন অভিনেত্রী পুনম পান্ডে।

রবিবার ম্যাঞ্চেস্টারে বিশ্বকাপের সবচেয়ে উত্তেজক ম্যাচের আগেই পুনম পাণ্ডের একটি ছবি নেটদুনিয়ায় চর্চায় ছিল। ছবিতে একদিকে বোরখা পরে দাঁড়িয়ে ছিলেন তিনি। যেখানে শুধু তাঁর চোখ জোড়া দেখা যাচ্ছিল। আর অন্যদিকে কালো কাপড়ে আঁটা ছিল চোখ। বলতে গেলে নগ্নই ছিলেন তিনি। বোরখা পরা ছবির উপর লেখা ছিল ‘পাকিস্তানের জন্য’।

এরপর ম্যাচ চলাকালীন টুইট করে মডেল-অভিনেত্রী ইঙ্গিত দিয়েছিলেন, ভারত জিতলেই সকলকে চমকে দেবেন। তাই-ই করলেন। নিজের চিরাচরিত ঢঙে ফের একটি ভিডিও পোস্ট করলেন তিনি। যেখানে সাদা বিকিনিতে ধরা দিলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন।

ভিডিওতে প্যান্টের কিছুটা অংশ খুলে ফেলেন তিনি। এরপর করেন ডান্স। পরনে ছিল শুদু ব্রা। ভিডিও পোস্ট করে লেখেন, ‘ভারতীয় দলের জন্য।’ সঙ্গে জানিয়ে দেন, তাঁর অ্যাপটিতে (দ্য পুনম পাণ্ডে অ্যাপ) গেলেই সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা যাবে তাঁকে।

বিশ্বকাপে ভারতের অভিযানের শুরু থেকেই আলোচনায় পুনম। কখনও কোহলিদের জন্য টপলেস হচ্ছেন তো কখনও পাকিস্তানি বিজ্ঞাপনের কটাক্ষের কড়া জবাব দিতে অন্তর্বাস খুলেছেন তিনি।

মন্তব্য লিখুন :