শরীর প্রদর্শনে দিশাই সেরা!

মাঝে মাঝেই সামাজিক যোগাযোগের মাধ্যমে বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে ভক্তদের নজর কাড়েন দিশা পাটানি। তাকে কখনো বিকিনি পরা অবস্থায় ছবিতে দেখা যায়, আবার কখনো নাচের ভিডিওতে।

তবে মজার বিষয় হচ্ছে তার পোস্ট করা অধিকাংশ ছবি ও ভিডিওতেই খোলামেলা পোশাকে দেখা যায় তাকে। যা নিয়ে প্রায়ই সমালোচনার মুখে পড়তে হয় তাকে। মাস কয়েক আগে একটি ধর্মীয় অনুষ্ঠানের দিন ‘ব্রা’ পরে ছবি দেন দিশা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হেনস্তার শিকার হতে হয় তাকে।

সম্প্রতি ফের আলোচনায় তিনি। এবারও স্বল্পবসনার পোশাকের কারণে। কয়েকদিন আগে টুইটারে দিশাকে গোলাপি রঙের ব্রা পরে ছবি দিতে দেখা গেছে। যেখানে তার শরীর বলতে গেলে অনাবৃতই ছিল। এ নিয়ে বেশ তোপের মুখে পড়েছেন তিনি।

একজন সেখানে কমেন্ট করেছেন, শরীর প্রদর্শনে আপনার জুড়ি নেই। আপনিই সেরা। আরেকজনের মন্তব্য, শরীর দেখিয়ে আর কতদিন?

তার এই ছবি ভাইরাল হওয়ায় দারুণ আনন্দিত দিশা। তবে একটি বিষয়ে তিনি খুবই সতর্ক। খারাপ কমেন্টগুলো মুহূর্তের মধ্যেই সরিয়ে ফেলছেন এই অভিনেত্রী। এই প্রতিবেদন লেখা পর্যন্ত দিশা তার ছবিতে প্রায় ৯ হাজার খারাপ মন্তব্য সরিয়ে ফেলেছেন এবং পোস্টটি তার টাইমলাইনে রয়েই গেছে ও আরো লাইক জমা হচ্ছে তাতে।

পোশাক প্রস্তুতকারী সংস্থা কেলভিন ক্লেইনের জন্য মূলত ছবিটি তোলেন ভারতে প্রতিষ্ঠানটির ব্রান্ড অ্যাম্বাসেডর দিশা। নারীদের অন্তর্বাস তৈরির এ প্রতিষ্ঠানটির জন্যই তাকে অর্ধনগ্ন হয়ে হাজির হতে হয় সোশ্যাল মিডিয়ায়।

মন্তব্য লিখুন :