ফোর্বসের ধনী তারকাদের তালিকার এক নম্বরে টেইলর সুইফট

ফোর্বসের ধনী তারকাদের তালিকায় প্রথম স্থান অধিকার করলেন পাশ্চাত্য সংগীতের অন্যতম নাম টেইলর সুইফট। গেল এক বছরে ১৮৫ মিলিয়ন ডলার আয় করে প্রথম স্থানে আছেন তিনি।

২০১৮ সালের জুন থেকে ২০১৯ সালের জুন পর্যন্ত এক বছরের আয়ের হিসেব করে ফোর্বস ম্যাগাজিন এই ফলাফল ঘোষণা করেছে। প্রতি বছর বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০০ জন তারকার তালিকা প্রকাশ করে কর্তৃপক্ষ। এই তালিকায় যাচাই বাছাই করে স্থান দেওয়া হয় তারকাদের। ২০১৬ সালেও ধনী হিসেবে এক নম্বর অবস্থানে ছিলেন টেইলর। সে সময় এক বছরে তার আয় ছিল ১৭০ মিলিয়ন ডলার।

২০১৯ সালে এই তালিকায় থাকা প্রথম দশ জন হলেন-

টেইলর সুইফট: ১৮৫ মিলিয়ন ডালার, কাইলি জেনার:  ১৭০ মিলিয়ন, কেনি ওয়েস্ট: ১৫০ মিলিয়ন ডলার, লিওনেল মেসি: ১২৭  মিলিয়ন ডলার, এড শিরান: ১১০ মিলিয়ন ডলার, ক্রিশ্চিয়ানো রোনালদো: ১০৯ মিলিয়ন ডলার, নেইমার: ১০৫ মিলিয়ন ডলার, দ্য ঈগলস: ১০০ মিলিয়ন, ড. ফিল ম্যাকগ্রো:  ৯৫ মিলিয়ন, ক্যানেলো অ্যালভ্যারেজ: ৯৪ মিলিয়ন ডলার।  

এছাড়া ১০০ জন ধনী তারকার তালিকায় অন্যান্যদের সঙ্গে স্থান পেয়েছেন বলিউড তারকা অক্ষয় কুমার। ৬৫ মিলিয়ন ডলার আয় করে ৩৩তম অবস্থানে আছেন তিনি।

পাশ্চাত্য সংগীতের রানী টেইলরের আরও একটি সুখবর হলো তিনি সপ্তম একক অ্যালবাম নিয়ে আসছেন। অ্যালবামের নাম ‘লাভার’। অ্যালবাম প্রকাশের আগে নতুন একটি গান উপহার দিচ্ছেন তিনি। উপহার হিসেবে ভক্তদের জন্য রেখেছেন ‘ইউ নিড টু কাম ডাউন’ শিরোনামের একটি রোমান্টিক গান।

মন্তব্য লিখুন :