বলিউডে কাজ করবেন জয়া?

যুক্তরাজ্যের বার্মিংহামের এজবাস্টন স্টেডিয়ামে গত বৃহস্পতিবার ছিল ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার সেমিফাইনাল। এদিন স্টেডিয়ামে উপস্থিত ছিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

অভিনেত্রীর সঙ্গে দেখা মেলে বলিউডের জনপ্রিয় অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে। এসময় ক্যামেরাবন্দী হন তারা। দুজনের এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন জয়া। পোস্টের নিচে বেশ উচ্ছ্বাস নিয়ে কমেন্ট করছেন ভক্তরা।

কেউ জিজ্ঞেস করছেন এবার জয়াকে কি বলিউডে দেখা যাবে? কেউবা বলছেন আদিত্যের সঙ্গে কাজ করবেন জয়া? উত্তর না মিললেও এমনই জিজ্ঞাসায় ভরে যাচ্ছে ফেসবুকের কমেন্ট বক্স। যদিও ছবির ক্যাপশনে জয়া আইসিসি বিশ্বকাপ ২০১৯ লিখেছেন, কিন্তু সেদিকে খেয়াল না করেই জিজ্ঞাসা খাতা ভারী করছেন ভক্তরা।

জয়া আহসান আইসিসির আমন্ত্রণে এবারের বিশ্বকাপ আসরের উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন। মাঠে বসে বাংলাদেশ দলকেও উৎসাহ দিয়েছিলেন তিনি। বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচ দেখেছেন। সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ উপভোগ করার জন্য এখনও সেখানে অবস্থান করছেন তিনি। আর ভক্তদের জন্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিচ্ছেন প্রতিদিনের আপডেট।

মন্তব্য লিখুন :