‘স্তন ঝুলে গিয়েছে নাকি’, জবাবে যা বললেন স্বস্তিকা

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যয়। যে কারণে প্রায়ই তাকে শিকার হতে হয় ট্রোরিংয়ের। তবে ট্রোল সামলাতে এ অভিনেত্রীর কোনো জুড়ি নেই সেটা আরও একবার প্রমাণ পাওয়া গেল।

সম্প্রতি স্বস্তিকা ইনস্টাগ্রামে ডিজাইনার পোশাকে বেশ কয়েকটি ছবি আপলোড করেছিলেন। ঢিলেঢালা ওভার সাইজড গেঞ্জি ছিল পরনে। তাতেই শুরু হয়ে বাজে কমেন্টেসের ঝড়।

স্বস্তিকার বোল্ড লুকে কয়েকজন তাঁকে ‘দেহ ব্যবসায়ী’ বলেন। কেউ আবার স্বস্তিকার স্তন নিয়ে মন্তব্য করেন। একজন লেখেন, “স্তন ঝুলে গিয়েছে নাকি?”

আর বরাবরের মতো এবারও একহাত নিতে ছাড়েননি স্বস্তিকা। অশালীন বক্তব্যে বেজায় মিষ্টি ভাষায় কড়া বাণ ছোড়েন। প্রত্যুত্তরে বলেন, হ্যাঁ দাদা, মানসিকতা ঝুলে যাওয়ার থেকে ভাল। তাই না বলুন?

আরেক পোস্টে তাঁর লুকে ‘দেহব্যবসায়ী’র তকমা সাঁটলে, সেখানেও মোক্ষম জবাব দেন স্বস্তিকা। তিনি বলেন, আমি দেহব্যবসায়ীদের ভালোবাসি। তাঁরা সমাজের গুরুত্বপূর্ণ সম্পদ, তাঁরা সমাজের নোংরাকে নিজের মধ্যে নিয়ে নেন। যার জন্য আমার কিংবা আপনার বাড়ির মা-বোনেরা শান্তিতে ও সুরক্ষিত থাকেন। যদি আমাকে তাঁদের মতো দেখতে লাগে তাতে আমার কিচ্ছু যায় আসে না।


মন্তব্য লিখুন :