জীবনের গোপন তথ্য ফাঁস করলেন পরিণীতি চোপড়া

‘ইশকজাদে’ অভিনেত্রী পরিণীতি চোপড়া নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে বেশ যত্নশীল ছিলেন। প্রেম বা পারিবারিক সমস্যা নিয়ে কখনোই মুখ খুলেননি সংবাদ মাধ্যমে। তবে এবার তিনি মুখ খুলেছেন।

সম্প্রতি পিঙ্কভিলাকে দেওয়া একটি সাক্ষাত্কারে প্রেমে প্রত্যাখ্যানের কথা জানিয়েছেন অভিনেত্রী। পরিণীতি বলেন, একটা কষ্টকর অভিজ্ঞতা তাঁর জীবন বদলে দিয়েছে, এবং এটিই তাঁর জীবনের সবচেয়ে খারাপ সময় ছিল। যদিও নিজের প্রাক্তন প্রেমিকের পরিচয় প্রকাশ করেননি পরিণীতি।

সাক্ষাত্কারে তিনি বলেন, মন ভাঙা কাকে বলে, সেই একটা বড় অভিজ্ঞতা আমি পেরিয়ে এসেছি। এবং আমি মনে করি এটাই একমাত্র ঘটনা হবে। সত্যি কথা বলতে কী, আমি অদ্ভুত অগোছালো অবস্থায় ছিলাম। আমার জীবনের সবচেয়ে খারাপ সময় ছিল এটা। আমার তখন সবচেয়ে প্রয়োজন ছিল আমার পরিবারকে পাশে পাওয়া। তবে আমি যদি একটুও ম্যাচিওর হয়ে থাকি, তবে তা এই ঘটনার জন্যই। ঈশ্বরকে ধন্যবাদ জীবনের প্রথম দিকেই আমাকে এই অবস্থার মোকাবিলা করতে দেওয়ার জন্য।

৩০ বছর বয়সী এই অভিনেত্রীর নতুন ছবি ‘জবরিয়া জোড়ি’ আসছে খুব শিগগিরই। বলিউডের অন্দরে গুঞ্জন শোনা যাচ্ছে পরিচালক চরিত দেশাইয়ের সঙ্গে ডেটিং করছেন পরিণীতি চোপড়া। ২০১৬ সালে ড্রিম টিম ট্যুরের সময় আলাপ হয়েছিল দু'জনের। চরিত দেশাই অগ্নিপথ, তিন পাত্তি, রন এবং চাঁদনি চক টু চায়না'র মতো সিনেমায় সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন। তবে সে সম্পর্ক ভেঙে গেছে ইতোমধ্যেই। মূলত এ বিষয়টিই সবার সামনে আনলেন নায়িকা।

মন্তব্য লিখুন :