উন্মুক্ত গোটা শরীর, টাইট জিন্স, বিতর্কে পরী মণি

চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত পরী মণি। তবে কাজের ফাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে রয়েছে তার সরব উপস্থিতি। সেটার প্রমাণ তার ইনস্টাগ্রাম আইডি।

সম্প্রতি ইনস্টাগ্রামে বেশকিছু ছবি পোস্ট করেছেন এ নায়িকা। তার মধ্যে দুইটি ছবি বেশ আলোচিত ও সমালোচিত হচ্ছে। এর কারণ ছবিতে বেশ খোলামেলা ভাবেই দেখা গেছে ঢাকাই চলচ্চিত্রের অন্যতম শীর্ষ নায়িকাকে।

একটি ছবিতে দেখা যায়, পরী মণীর পেছন দিক মানে পিঠ সম্পূর্ণই অনাবৃত। পরনে রয়েছে একটি টাইট জিন্স। তিনি দাঁড়িয়ে আছেন বারান্দার সামনে। আরেকটি ছবিতে দেখা যায়, শরীরে একটি কম্বল পেচানো। তবে পিঠ পুরোটাই উন্মুক্ত। তিনি বসে আছেন বিছানার উপর।

এ ছবি ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকে নেমে পড়েছেন পরীর সমালোচনায়। তাদের মতে বাংলাদেশের সংস্কৃতির অপমান করেছেন নায়িকা। কেউবা আবার সাহসী ফটোশেুটের জন্য নায়িকাকে বাহবাও দিচ্ছেন।

সামনে আসছে তার ছবি ‘বিশ্বসুন্দরী’। এ ছবি দিয়ে প্রায় দেড় বছর পর ফেরেন বড় পর্দায়। ছবিতে পরীর সহ-শিল্পী নায়ক সিয়াম আহমেদ। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা। এ ছাড়া  আছেন মনিরা মিঠু ও আনন্দ খালেদসহ অনেকে।


মন্তব্য লিখুন :