১২ বছর বয়সে ১৭ বছরের তরুণীকে বিছানায় নেন রণবীর

‘বলিউডের বাজিরাও’ বলে পরিচিত রণবীর সিং এরই মধ্যে হিন্দি চলচ্চিত্র অঙ্গনে অন্যতম তারকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। স্ত্রী দীপিকার সঙ্গে তাঁর মাখোমাখো রসায়নও সবসময়ে খবরের শিরোনামে। কেমন চলছে এই তারকা দম্পতির জীবন? কৌতূহলের অন্ত নেই ভক্তদের।

এবার এই অভিনেতাই কি না মুখ খুললেন নিজের যৌনজীবন নিয়ে। না, তবে দীপিকার সঙ্গে তাঁর যৌনজীবন নিয়ে নয়। বললেন অন্য কোনও মহিলার কথা।

সম্প্রতি ডেকান ক্রনিকলকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর স্বীকার করেছেন, মাত্র ১২ বছর বয়সে বড় এক নারীর কাছে কুমারত্ব হারান। ওই তরুণীর বয়স ছিল ১৭।

রণবীর বলেন, আমার যতটা মনে পড়ছে ১২ বছর বয়সেই আমি কাজটা করেছি। আমি বোধহয় সবকিছুই একটু আগেই করে ফেলি। সবকিছুর ক্ষেত্রেই। বয়সের তুলনায় একটু বেশি পাকাই বটে। এমনও হয়েছে স্কুলের বন্ধুদের মায়েরা আমার মাকে অভিযোগ করতেন, আমি একেবারে পেকে গেছি। আমার জন্যই নাকি বন্ধুরা বিপথে চালিত হচ্ছে।

বলিউডের ফ্যাশনেবল হিরো বলতে একজনের নামই উঠে আসে, তিনি রণবীর সিং। রণবীর সিংয়ের পোশাক-আশাক থেকে তাঁর ইজি গোয়িং স্বভাবের জন্য বরাবরই তিনি বলিপাড়ার অন্যতম চর্চার বিষয়। অনেকেই ভেবেছিলেন বিয়ের পর স্ত্রী দীপিকা হয়তো শুধরে দেবেন এই ছেলেকে, কিন্তু কই… সে দিব্যি নিজের মতোই চলছেন।

মন্তব্য লিখুন :