‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতায় লড়ছেন যারা

টানা তৃতীয়বারের মতো আয়োজিত হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতা। চলতি বছর অডিশনের জন্য ৩৭ হাজার ২৪৩ জন সুন্দরী এই প্রতিযোগিতায় নিবন্ধন করেন। সেখানে থেকে যাচাই বাছাই শেষে বর্তমানে ৩৫ সুন্দরী সেরা হওয়ার লড়াই করছেন। তাদের নিয়ে চলছে গ্রুমিং পর্ব।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, ৩৭ হাজার প্রতিযোগী থেকে কয়েক ধাপে প্রাথমিকভাবে বাছাই হন ৬০ জন সুন্দরী। তাদের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন দেবাশীষ বিশ্বাস, লুনা, সুমনা সোমা ও রফিকুল ইসলাম র‌্যাফ।

পরবর্তীতে প্রধান তিন বিচার চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও বিউটি এক্সপার্ট ফারনাজ আলমের কাছে অডিশন শেষে ৬০জন থেকে সেরা ৩৫ জন প্রতিযোগী বাছাই করা হয়। বর্তমানে সেরা ৩৫ জনকে নিয়ে চলছে গ্রুমিং এবং শুরু হয়েছে প্রতিযোগিতার মূল পর্ব।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সেরা ৩৫ থেকে ‘টপ টুয়েন্টি’ বাছাই করা হবে। এরপর সেরা ২০ জন প্রতিযোগী থেকে বের হয়ে আসবেন এবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। তিনি বাংলাদেশের প্রতিনিধি হিসেবে অংশ নেবেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মূলমঞ্চে।

মন্তব্য লিখুন :