টাকার বিনিময়ে ব্যবসায়ীর সাথে রাত কাটানোয় ডিভোর্স হয় এই অভিনেত্রীর

সম্প্রতি মুক্তি পায় দক্ষিণের ছবি ‘আদাই’র। টিজার প্রকাশের পরই শুরু হয় ব্যাপক আলোচনা। এর কারণ ছিল ছবিতে নায়িকার একটি নগ্ন দৃশ্য।

টিজারে দেখা যায়, একটি দৃশ্যে একেবারেই গায়ে সুতোহীন আমালাকে। তাঁর সাহসের প্রশংসা করেন নামী পরিচালকেরাও। এই টিজারের পরই বেশ আলোচনায় আমালা। প্রশ্ন হচ্ছে কে এই আমালা।

কেরলের এক খ্রিষ্টান পরিবারে অমলার জন্ম। ইংরেজি নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করার পর তিনি অভিনয় জগতে পা রাখেন। যদিও মেয়ের অভিনয় করা নিয়ে অমলার বাবার প্রবল আপত্তি ছিল। কিন্তু ভাইয়ের সমর্থন পেয়েছিলেন তিনি। পরে বাবাও মেয়ের সিদ্ধান্ত মেনে নিয়েছিলেন। চিত্রনাট্যের প্রয়োজনে সাহসী হতেও আপত্তি নেই, এ কথা আগে বহু বার জানিয়েছেন আমালা। ‘আদাই’ যেন তারই প্রমাণ।

এই নায়িকার বিরুদ্ধে টাকার বিনিময়ে এক ব্যবসায়ীর সাথে রাত কাটানোর অভিযোগ উঠেছিল। যে কারণে স্বামীর সাথে ছাড়াছাড়ি হয়। এছাড়া একাধিক পরিচালকের সাথে তার ঘনিষ্ঠ সম্পর্ক আছে বলে দাবি করেছিল তার স্বামী।

যদিও নায়িকার দাবি ছিল পারস্পরিক বোঝাপড়া না থাকায় ডিভোর্স নিয়েছেন তারা। ডিভোর্সের পর এখন নতুন সম্পর্কে জড়িয়েছেন আমালা। তবে কখনো নতুন বয়ফ্রেন্ডকে প্রকাশ্যে আনেননি।

‘আদাই’ পরিচালনা করছেন রত্নকুমার। প্রযোজনা করেছেন বিজি সুব্রামানিয়ান। গানে সুর দিয়েছেন প্রদীপ কুমার। এর আগে ছবিটির প্রথম পোস্টারও নেটিজেনদের মধ্যে সাড়া ফেলেছিল। পোস্টারে দেখা গিয়েছিল টয়লেট পেপার জড়ানো ক্রন্দনরত আমালাকে।

মন্তব্য লিখুন :