ব্রেকআপের পর নিজেকে বন্দি রেখেছিলেন শ্রুতি হাসান

দক্ষিণী সিনেমার পরিচিত মুখ তিনি। অভিনেত্রী হিসেবে বলিউডেও রয়েছে তাঁর প্রতিপত্তি। বলা হচ্ছে কমল হাসানের মেয়ে শ্রুতি হাসানের কথা।

বলিউডের এই অভিনেত্রী এবার মুখ খুললেন প্রেম এবং বিচ্ছেদ নিয়ে। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে শ্রুতি হাসান বলেন, মাইকেল কোরসেল-এর সঙ্গে তাঁর সম্পর্ক দীর্ঘদিন ধরে ছিল। ইতালিয়ান বন্ধুর সঙ্গে দেশ বিদেশের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন তিনি। বন্ধুত্ব অনেকদিন ধরে থাকলেও সেষ পর্যন্ত তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।

মাইকেল কোরসেলের সঙ্গে বিচ্ছেদের পর আপাতত একাই রয়েছেন। তাঁর সঙ্গে অন্য কারও সম্পর্ক এখনও পর্যন্ত তৈরি হয়নি বলে জানান শ্রুতি। শুধু তাই নয়, মাইকেলের সঙ্গে বিচ্ছেদের পর মনের দিক থেকে ভেঙে পড়েছিলেন তিনি। ক্রমশ তা কাটিয়ে উঠেছেন।

পাশাপাশি শ্রুতি এও জানান, বিচ্ছেদের পর নিজেকে বেশ কিছুদিন ঘরের মধ্যে বন্দি করে রেখেছিলেন। ওই সময় কোনো সিনেমার শ্যুটিংও করেননি তিনি। তবে এখন তিনি ওই অবস্থা থেকে বের হয়ে এসেছেন।

২০১৬ সাল থেকে ইতালীয় বন্ধু মাইকেল কোরসেলের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রুতি হাসান। সম্পর্ক থাকাকালীন লস এঞ্জেলস, মুম্বই এবং চেন্নাইতেই তাঁদের বেশি করে দেখা যেত। কিন্তু সম্প্রতি মাইকেল কোরসেল শ্রুতির সঙ্গে বিচ্ছেদ নিয়ে ইঙ্গিত দেন।

মন্তব্য লিখুন :