করোনা আতঙ্কের মাঝে অভিনেত্রীকে এ কেমন প্রস্তাব?

করোনা সংক্রমণের ভয়ে গোটা দেশ জুড়ে লকডাউন চলছে। তার মধ্যেই এবার কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরণ ঘটালেন বলিউড অভিনেত্রী মানবী গোগরু।

তিনি বলেন, বলিউড জুড়ে যখন মি টু নিয়ে তোলপাড় চলছে, সেই সময়ও কীভাবে 'কম্প্রোমাইজের' কথা কেউ বলতে পারেন, তা ভাবতেই পারেন না।

মানবীর অভিযোগ, সম্প্রতি তাঁর কাছে একটি অচেনা নম্বর থেকে ফোন আসে। যেখানে তাঁকে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়। কম বাজেটের ওই ওয়েব সিরিজে তিনি অভিনয় করতে চান কি না, তা বার বার জিজ্ঞাসা করা হয়। তবে বাজেট না বলে, আগে গল্প শোনান, গল্প ভাল লাগলে, তারপর পারিশ্রমিক নিয়ে কথা বলবেন বলেও জানান মানবী।

অভিনেত্রীর কথায় ওই অচেনা নম্বরের ওপারের ব্যক্তি স্পষ্ট জানান, তাঁকে যে পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হয়েছে, তা তিনগুন বাড়িয়ে দেওয়া হবে যদি 'কম্প্রোমাইজ' করেন তিনি। অচেনা ব্যক্তির ওই প্রস্তাব শুনে চোটে যান মানবী। সঙ্গে সঙ্গে তাঁকে পুলিশের হুমকিও দেন অভিনেত্রী।

ওই ব্যক্তি এতবড় স্পর্ধা পান কীভাবে, তা নিয়েও প্রশ্ন তুলেত শুরু করেন মানবী। যদিও ধমক খেয়ে ওই ব্যক্তি তাঁর সঙ্গে পরে যোগাযোগ করেননি, ফলে তিনিও আর পুলিশের দ্বারস্থা হননি বলেও জানান মানবী।

প্রসঙ্গত, অভিনেতা সানি সিংয়ের সঙ্গে উজড়া চমন-এ স্ক্রিন শেয়ার করেন মানবী গাগরু। পাশপাশি ফোর মোর শট প্লিজ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন তিনি।