কাকা আমাকে যৌন নির্যাতন করতো: নওয়াজের ভাতিজি

ছোটবেলায় যৌন হেনস্থা করত কাকা। বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর ভাইয়ের বিরুদ্ধে এই অভিযোগ তুললেন তাঁর এক ভাতিজি। এই নিয়ে দিল্লির জামিয়া থানাতে অভিযোগও দায়ের করেছেন তিনি।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে যৌন হেনস্থার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন নওয়াজের ভাতিজি।

সেই সাক্ষাৎকারে নওয়াজউদ্দিনের ভাইঝি বলেছেন, ‘‘আমার বয়স যখন ন’বছর ছিল তখন কাকার হাতে যৌন হেনস্থার শিকার হই। এ নিয়ে সম্প্রতি পুলিশে অভিযোগ জানিয়েছি আমি। আমি যখন দু’বছরের ছিলাম তখন বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হয়। তার পর সৎ মায়ের কাছেই বড় হয়েছি। তখন আমার উপর অত্যাচার করা হয়। কিন্তু ছোটবেলায় কাকার কিছু কাজ বুঝতে পারতাম না আমি। বড় হতেই সে গুলি স্পষ্ট হতে থাকে আমার কাছে।’’

নওয়াজউদ্দিনের ভাইঝি এখন বিবাহিত। স্বামীর সঙ্গে দিল্লিতে থাকেন তিনি। কিন্তু তাঁর বিয়ের পরও শ্বশুরবাড়ির লোকেদের বিভিন্ন ভাবে কাকা হেনস্থা করেছেন বলে অভিযোগ করেছেন নওয়াজউদ্দিনে ভাইঝি।

সে কথা নওয়াজউদ্দিনকে জানিয়েছিলেন তিনি। কিন্তু সে কথাকে গুরুত্ব দেননি বলিউডের জনপ্রিয় ওই অভিনেতা।

লকডাউনে পারিবারিক সমস্যা নিয়ে জেরবার নওয়াজউদ্দিনে সিদ্দিকী। স্ত্রী আলিয়া সিদ্দিকী তাঁর থেকে বিবাহ বিচ্ছেদ চেয়ে নোটিস পাঠিয়েছিলেন। সে কথা সংবাদমাধ্যমকেও জানিয়েছিলেন নওয়াজের স্ত্রী। এর মধ্যেই নওয়াজের পুরনো প্রেমিক নীহারিকা সিংহ তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তোলেন।