মাদ্রিদ ছাড়ার ঘোষণা গ্রিজম্যানের, যাচ্ছেন বার্সেলোনা!

৫ মৌসুম পর অবশেষে অ্যাতলেটিকো মাদ্রিদ ছাড়ার ঘোষণা দিয়েছেন ফরাসি স্ট্রাইকার আতোয়ান গ্রিজম্যান। তার ঘোষণার পরই মাঠে কোমর বেঁধে নেমেছে বার্সেলোনা। শোনা যাচ্ছে মাদ্রিদের এই খেলোয়াড়ের শেষ ঠিকানা হবে কাতালুনিয়ায়।

মঙ্গলবার এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে অ্যাতলেটিকো কর্তৃপক্ষ। তারা জানিয়েছে, গ্রিজম্যান ক্লাবের কোচ, প্রেসিডেন্টকে জানিয়ে দিয়েছেন তিনি আর থাকছেন না। এ মৌসুম শেষ হলেই তিনি মাদ্রিদ ছাড়বেন।

এই তারকার দিকে নজর আছে বেশ কয়েকটি ক্লাবের। তবে তার সম্ভাব্য ঠিকানা হতে পারে বার্সেলোনাই। ২০১৭-১৮ মৌসুমে এ তারকার জন্য অ্যাতলেটিকোকে ১০০ মিলিয়নের প্রস্তাব দিয়েছিল বার্সেলোনা। গ্রিজম্যানও সে প্রস্তাবে রাজি হন।

তবে মৌসুম শেষে হঠাৎই বেকে বসেন ফরাসি তারকা। জানিয়ে দেন তিনি অ্যাতলেটিকোতেই থাকছেন। এতে চরম হতাশ হয় বার্সা। তবে এক মৌসুম যেতে না যেতেই আবার সিদ্ধান্ত পরিবর্তন করলেন বিশ্বকাপ জয়ী এ তারকা।

এর কারণ এবার কোনো শিরোপাই জিতে পারেনি স্পেনের এই দলটি। লা লিগায় রানারআপ হলেও চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলো থেকেই ছিটকে পড়ে দলটি। এতেই মূলত ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি।

মার্কার দাবি, বার্সেলোনা ইতোমধ্যেই গ্রিজম্যানের সাথে যোগাযোগ করেছে। মেসি নিজেও তাকে গ্রিন সিগনাল দিয়েছেন। তাছাড়া ২৮ বছর বয়সী এই তারকা মূলত হতে যাচ্ছেন লুই সুয়ারেজের অল্টারনেটিভ। তাই গ্রিজম্যানেরও কোনো অভিযোগ নেই পজিশন নিয়ে। এই তারকার জন্য কয়েকদিনের মধ্যেই অ্যাতলেটিকোকে ১০০ মিলিয়নের প্রস্তাব দেবে বার্সা। এখন দেখার বিষয় কি হয়।

মন্তব্য লিখুন :