রোনালদোর কারণে দল ছাড়ছেন দিবালাসহ ৩ জন

চ্যাম্পিয়ন্স লীগের খরা কাটাতে ১০০ মিলিয়নে গত জুনে ক্রিশ্চিয়ানো রোনালদোকে দলে ভিড়িয়েছিল জুভেন্টাস। তবে আয়াক্সের কাছে লজ্জার হারে শেষ আট থেকেই বিদায় নিশ্চিত হয় জুভদের। এরপরই দলে একাধিক পরিবর্তন আনার সুপারিশ করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। জুভেন্টাস ইতোমধ্যে বিষয়টি নিয়ে কাজও শুরু করেছে। এরইমধ্যে জুভেন্টাস কোচও বিদায় নিয়েছেন।

এখন শোনা যাচ্ছে দল ছাড়তে চলেছেন জুভেন্টাসের তিন তারকা। যার মধ্যে আছেন আর্জেন্টাইন সুপারস্টার পাওলো দিবালা। গুঞ্জন এসব ঘটছে রোনালদোর কারণেই।

পাওলো দিবালা: গত মৌসুমে জুভেন্টাসের হয়ে সর্বোচ্চ গোলদাতা ছিলেন দিবালা। তবে রোনালদো দলে আসতেই সব পরিবর্তন হয়ে গেচে। এবার দলেই জায়গা পাননি দিবালা। পুরো মৌসুমে মাত্র ১১ ম্যাচে প্রথম একাদশে সুযোগ হয় তার। সব মিলিয়ে গোল ৯টি।

মেূলত রোনালদো আর দিবালা একই পজিশনে খেলে থাকেন। কারণে সুযোগ হয় না দিবালার। তাই বিশাল বেতন দিয়ে দিবালাকে রাখার প্রয়োজন মনে করছে না জুভেন্টাস। রোনালদো নিজেও জুভেন্টাসকে বলে দিয়েছেন দিবালাকে ছাড়ার জন্য। তার স্থানে পল পগবাকে দলে চান তিনি।

মারিও মানজুকিচ: এবার শুরুর কয়েকটি ম্যাচে দলে ছিলেন ক্রোয়েশিয়ান স্ট্রাইকার। তবে সময় গড়াতেই সব পাল্টে যায়। মৌসুমের মাঝপথেই দলে অনিয়মিত হয়ে পড়েন। সর্বসাকুল্যে এবার ২১ ম্যাচ খেলা ৩৩ বছরের এই তারকাকে তাই ছেড়ে দিচ্ছে জুভেন্টাস। তার জায়গায় পর্তুগালের উঠতি তারকা জোয়াও ফেলিক্সকে কেনার চেষ্টা করছে জুভরা।

বার্নাদেস্কি: তরুণ এই মিডফিল্ডার এবার জুভেন্টাসের দারুণ একটি মৌসুম কাটিয়েছেন। তবে এতে মন ভরছে না রোনালদোর। তিনি এ জন্য বার্সেলোনা থেকে ইভান রাকেটিচকে কেনার পরামর্শ দিয়েছেন জুভেন্টাসকে এয কারণে বার্নাদেস্কির ভবিষ্যত ানিশ্চিত হয়ে পড়েছে।

মন্তব্য লিখুন :