ফেলিক্সের জন্য ১০০ মিলিয়ন নিয়ে লড়াইয়ে ম্যানইউ-রিয়াল

ইউরোপের ফুটবলে মুগ্ধতা ছড়াচ্ছেন জোয়াও ফেলিক্স। ইউরোপা লিগে হ্যাটট্রিক করে ইতিহাস লিখেছেন বেনফিকার এই ফরোয়ার্ড। প্রতিযোগিতাটির সবচেয়ে কম বয়সে হ্যাটট্রিকের রেকর্ড এখন ১৯ বছর বয়সী ‘নতুন রোনালদোর’।

আর এতেই শুরু হয়েছে তাকে নিয়ে মাতামাতি। বিশ্বের প্রথম সারির সাতটি ক্লাব তাকে পেতে মাঠে নেমেছে। তবে সবচেয়ে উঠেপড়ে লেগেছে ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদ। দুই দলই তার জন্য ১০০ মিলিয়ন দিতে প্রস্তুত।

সানের এক প্রতিবেদন থেকে জানাগেছে, ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল ইতোমধ্যেই ফেলিক্সের এজেন্ট জর্জে মেন্ডিসের সাথে যোগাযোগ করেছে। তবে মেন্ডিস রিয়ালের পক্ষ নিয়েছেন। যদিও এখনো কোনো অঙ্ক প্রস্তাব করা হয়নি। তবে সানের দাবি এই তারকার জন্য ১০০ মিলিয়ন দিতে প্রস্তুত দুই ক্লাবই। এখন দেখা যাক গ্রীস্মে কি হয়।

ফেলিক্স মূলত ক্রিশ্চিয়ানো রোনালদোরই স্বদেশী। জাতীয় দলে এখনো জায়গা হয়নি ১৯ বছরের এই তরুণের। বেনফিকার যুব দল পেরিয়ে চলতি মৌসুম থেকে মূল দলে খেলছেন ফেলিক্স। ইতিমধ্যে নিজের সামর্থ্যের প্রমাণ দিয়েছেন তিনি। যাতে ফুটবল বিশ্বের চোখে ‘নতুন রোনালদো’ হয়ে ধরা দিয়েছেন এই পর্তুগিজ। গতি ও পায়ের কাজে ক্যারিয়ারের শুরুর দিকের রোনালদোকে মনে করিয়ে দিচ্ছেন তিনি।

তাকে পাওয়ার চেষ্টায় আছে বার্সেলোনা, বায়ার্ন মিউনিখ, লিভারপুল ও জুভেন্টাসও। তবে কোনো দলই এখনো এই তারকার জন্য প্রস্তাব দেয়নি। বেনফিকা চুক্তির ‘রিলিজ ক্লজ’ বাড়িয়ে করেছে ১২ কোটি টাকা। তবে ধারণা করা হচ্ছে এর চেয়ে কয়েকগুণ দাম পাওয়া যাবে তার জন্য।

মন্তব্য লিখুন :