রিয়াল তারকাকে কিনছে বার্সেলোনা, পেছনে মেসি!

রিয়াল মাদ্রিদে দীর্ঘদিন ধরে খেললেও এখনো নিজের অবস্থান তৈরি করে নিতে পারেননি স্পেনের তরুণ স্ট্রাইকার ইস্কো। মৌসুমের বেশিরভাগ সময়ই তাকে থাকতে হয় সাইডবেঞ্চে বসে। এমন অবস্থাতেই রিয়াল ছাড়ার ইঙ্গিত দেন এই তরুণ।

এই ইঙ্গিতের পরই খবর প্রকাশ হয় তাকে পেতে আগ্রহী বার্সেলোনা। কাতালান ক্লাবটি নাকি ইস্কোর সাথে ইতোমধ্যেই যোগাযোগ শুরু করেছে। খবর স্প্যানিশ মিডিয়ার। তবে তাদের দাবি কতটুকু সত্য সেটা যাচাই করা সম্ভব নয়।

এরই মাঝে স্প্যানিশ মিডিয়ার সাথে সুর মিলিয়েছেন সাবেক বার্সা তারকা রিভালদো। ব্রাজিলিয়ান কিংবদন্তী চাচ্ছেন ইস্কোকে যেন বার্সেলোনা কিনে নেয়। এখন শোনা যাচ্ছে রিয়াল ছেড়ে দিচ্ছে এই তারকাকে। কারণ হ্যাজার্ডকে কিনতে তাদের বিপুল অর্থ দরকার। এই টাকা আসবে কয়েখ তারকাকে বিক্রি করতে।

স্প্যানিশ মিডিয়া বলছে, ইস্কোকে বার্সেলোনায় চান লিওনেল মেসি। ইতোমধ্যেই ইস্কোর ব্যাপারে কোচের সাথে আলোচনা করেছেন তিনি। কোচ ভালভার্দে সবুজ সংকেতও দিয়েছেন। এ কারণে তাকে কিনতে মাঠে নেমে পড়েছে বার্সা ম্যানেজমেন্ট।

ইস্কোর বয়স ২৫। মূলত লুই সুয়ারেজের বিকল্প ভাবা হচ্ছে তাকে। অন্যদিকে, এই তারকা তাদের দেশেরই। এসব হিসেব বিবেচনায় রেখে ইস্কোকে কিনতে মাঠে নেমেছে কাতালানরা।


মন্তব্য লিখুন :