সব গুঞ্জন উড়িয়ে দিলেন বার্সা সভাপতি

চ্যাম্পিয়ন্স লীগের সেমিফাইনাল থেকে অপ্রত্যাশিত বিদায় ও কোপা দেল রের ফাইনালে হারের পর গুঞ্জন উঠেছির বার্সেলোনার কোচের পদ থেকে বহিস্কার হতে পারেন আর্নেস্তো ভালভার্দে। তবে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে বার্সা সভাপতি হোসে বার্তামেউ জানিয়েছেন, এমন কোনো সম্ভাবনাই নেই।

গতকাল ইএসপিএন জানিয়, ভালভার্দের ভবিষ্যত নিয়ে আজ বা কাল বৈঠকে বসবে বার্সা কর্তৃপক্ষ। এরপরই নেয়া হবে সিদ্ধান্ত। তাদের দাবি এই কোচকে বরখাস্ত করা হতে পারে।

বার্সায় তিন মৌসুম কোচিং করিয়েছেন ভালভার্দে। এ সময় দলকে এনে দিয়েছেন পাঁচটি শিরোপা। তবে অধরা আছে চ্যাম্পিয়ন্স লীগ ট্রফি। গতবার রোমার সাথে শেষ আট থেকে ছিটকে যায় মেসিরা। ওই ম্যাচে প্রথম লেগে ৩-১ গোলের জয়ের পরও দ্বিতীয় লেগে তারা হারে ৩-০ গোলে।

সে সময় সরাসরি কোচের সমালোচনা করেন দলের সিনিয়র খেলোয়াড়েরা। এ বছর চ্যাম্পিয়ন্স লীগে প্রথম লেগে ৪-০ গোলের জয়ের পরও দ্বিতীয় লেগে বাজেভাবে হেরে তারা বিদায় নেয়। এরপর ভ্যালেন্সিয়ার সাথে কোপার ফাইনালে ২-১ গোলে হেরে যায় বার্সা। এতেই হমকির মুখে পড়ে ভালভার্দের ভবিষ্যত।

তবে বার্তামেউ বলেন, সামনের মৌৗসুমেও বার্সার দায়িত্বে থাকবেন ভালভার্দে। এতে কোনো সন্দেহ নেই। যদি না ভালভার্দে পদ ছাড়তে চান।

মন্তব্য লিখুন :