সতীর্থের সাথে নেইমারের এ কেমন ব্যবহার?

নেইমার সান্তোস জুনিয়ার। ফুটবলের এই মহাতারকা যতটা আলোচিত ঠিক ততটাই সমালোচিত। এর কারণ তার আচরণ। প্রায় সময়ই তাকে দেখা যায় উদ্ভট সব কাণ্ড করতে।

গত বিশ্বকাপে অযথা ডাইভের জন্য বেশ সমালোচনার মুখে পড়েন তিনি। তারও আগে পিএসজিতে যোগ দিয়েই সতীর্থদের সাথে ঝামেলায় জড়িয়ে পড়েন। এইতো কিছুদিন আগে ফাইনালে হেরে এক দর্শককে ঘুষি মেরে বসেন। যে কারণে পান ৩ ম্যাচের নিষেধাজ্ঞা। উয়েফার সমালোচনা করে পান আরও দুই ম্যাচের নিষেধাজ্ঞা।

তবে এতকিছুর পরও কোপা আমেরিকার দলে তাকে অন্তর্ভূক্ত করেন কোচ তিতে। তবে তার অধিনায়কত্ব কেড়ে নেওয়া হয়। আচরণ বিষয়ে কোচ তিতে তার সাথে একান্তে বৈঠকও করেন। তবে কোচের মর্যাদা তিনি বোধয় রাখতে পারেননি। ফের জড়িয়ে পড়েন ঝামেলায়।

ব্রাজিল দল এখন প্রস্তুতি নিচ্ছে কোপা আমেরিকার জন্য। সেখানেই ব্রাজিলের কোচ তিতে তারকাদের সঙ্গে অনুশীলন করাচ্ছেন গুইলহার্মকেও। প্রতিশ্রুতিমান তাই ভবিষ্যতের কথা ভেবে। ঘটনাচক্রে অনুশীলনে তিনি ‘নাটমেগ’ করে ফেলেছিলেন নেইমারকে। তার প্রতিক্রিয়া হলো মারাত্মক। হতাশ নেইমার গুইলহার্মকে জার্সি টেনে ফেলে দিলেন বিশ্রী ভাবে। তবে গুইলহার্মের প্রতি সামান্যতম অনুকম্পাও দেখালেন না তারকা খেলোয়াড়।

ওই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা নিয়ে চলছে ব্যাপক সমালোচনা।

মন্তব্য লিখুন :