দুই তারকাকে বিক্রি করে দিতে বলেছেন মেসি

চ্যাম্পিয়ন্স লীগের সেমিফাইনাল থেকে বাজেভাবে বিদায়ের পর দলে ব্যাপক পরিবর্তন আনছে বার্সেলোনা। এ জন্য গ্রীস্মের দলবদলে বেশ কয়েকজন তারকাকে দলে ভেড়ানোর পরিকল্পনা করেছে কাতালান ক্লাবটি।

ইংলিশ দৈনিক ডেইলি স্টারের খবর, নতুন তারকাদের দলে ভেড়ানোর পাশাপাশি বার্সার দুই তারকাকে অবশ্যই বিক্রি করে দিতে বলেছেন লিওনেল মেসি। এরা হলেন- ইভান রাকেটিচ ও ফিলিপ কুতিনহো।

শোনা যাচ্ছে, সেমির সেই হার নাকি এখনো ভুলতে পারছেন না মেসি। এর জন্য দলের কয়েকজন খেলোয়াড়কে দায়ী করেছেন তিনি। এরপর ভ্যালেন্সিয়ার সাথে ফাইনালে হারের পর তিনি অনুভব করছেন এ দল নিয়ে চ্যাম্পিয়ন্স লীগ ট্রফি জেতা সম্ভব নয়। তাই তিনি দলে পরিবর্তন চান।

ইভান রাকেটিচ অনেকদিন ধরেই খেলছেন বার্সায়। তবে তার ফর্ম পড়তির দিকে। এ বছরই বার্সার সাথে তার চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। বার্সা তার সাথে নতুন চুক্তি করতেও আপত্তি জানিয়েছে। এরপরই এই তারকার সাথে যোগাযোগ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড ও পিএসজি। আলোচনায় আছে জুভেন্টাসও। সব মিলিয়ে তাকে বিক্রি করে দেওয়ার সম্ভাবনাই বেশি।

ফিলিপ কুতিনহোকে দেড় বছর আগে ১৪০ মিলিয়নে দলে ভেড়ায় কাতালান ক্লাবটি। তবে দলে এখনো তিনি নিয়মিত মুখ নন। বেশিরভাগ ম্যাজেচই সময় কাটান বেঞ্চে বসে। এ তারকাকে বিক্রি করে দেওয়া হবে বার্সা এমনটা বলছে অনেকদিন ধরেই। তার সাথে লিঙ্ক আছে লিভারপুল, ম্যানচেস্টার ইউনাইটেড ও পিএসজির। ধারণা এ বছরই বার্সায় তার শেষ মৌসুম।



মন্তব্য লিখুন :