হ্যাজার্ডের সিদ্ধান্তে মহাখুশি রিয়াল মাদ্রিদ

গত গ্রীস্মের দলবদলে এডেন হ্যাজার্ডকে কিনতে মরিয়া চেষ্টা চালিয়েছিল রিয়াল মাদ্রিদ। তবে চেলসি তাকে কোনোমতেই ছাড়তে রাজি হয়নি। এমনকি ১৫০ মিনিয়নের প্রস্তাব দিয়েও প্রত্যাখ্যান হয় তারা। যদিও হ্যাজার্ড বলেছিলেন, রিয়াল মাদ্রিদ খেলা তার স্বপ্ন। তবুও তাকে ছাড়েনি চেলসি।

তবে কয়েকদিন আগে চেলসি বস সারি জানিয়েছেন, হ্যাজার্ড চাইলে চেলসি ছাড়তে পারেন। এরপর এবার বেলজিয়ান তারকা জানালেন চেলসিতে থাকা না থাকার ব্যাপারে তিনি সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

হ্যাজার্ড বলেন, আমি জানি আমি কি করতে যাচ্ছি। আমি আমার সিদ্ধান্ত নিয়ে ফেলেছি। তবে সেটা মৌসুম শেষ হওয়ার আগে খোলাসা করতে পারছি না। আমি এখনো অপেক্ষায় আছি।

এরপরই তাকে প্রশ্ন করা হয় আপনি কি কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছেন? জবাবে বেলজিয়ান তারকা বলেন, হ্যা, কয়েক সপ্তাহ আগেই আমি তা জানিয়ে দিয়েছি।

ইএসপিএনের খবর, হ্যাজার্ড চেলসি কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন তাকে যেন দ্রুত ছেড়ে দেওয়া হয়। তিনি গ্রীস্মের দলবদলের শুরুতেই চেলসি ছাড়তে চান।

এদিকে, এই খবরে বেশ খুশি রিয়াল মাদ্রিদ বস ফ্লোরেন্তিনো পেরেজ। তিনি বলেন, হ্যাজার্ডকে পেলে আমরা বেশ খুশি। ও অসাধারণ একজন খেলোয়াড়।

শোনা যাচ্ছে, এই তারকার জন্য চেলসিকে ১০০ মিলিয়ন ইউরো দেবে রিয়াল মাদ্রিদ। অ্যাডস অন হিসেবে হ্যাজহার্ড পাবেন ২০ মিলিয়ন। সব মিলিয়ে ১৩০ মিলিয়নে ৪ বছরের চুক্তি হতে যাচ্ছে।

মন্তব্য লিখুন :