৫ বছরের চুক্তিতে রিয়ালে হ্যাজার্ড

গত ছ’মাস ধরে চলা জল্পনার ইতি ঘটল অবশেষে। রেকর্ড অঙ্কের চুক্তিতে লন্ডন থেকে মাদ্রিদে পাড়ি দিচ্ছেন ইডেন হ্যাজার্ড। স্প্যানীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী রেকর্ড ১০০ মিলিয়ন ইউরোয় পাঁচবছরের জন্য রিয়াল মাদ্রিদে যোগ দিতে চলেছেন এই বেলজিয়ান উইঙ্গার।

স্পেনের ক্লাবটির পক্ষ থেকে টাকার অঙ্ক ঘোষণা না করা হলেও ক্লাবে হ্যাজার্ডের যোগদানের বিষয়ে তাঁরা একটি বিবৃতি মারফৎ শিলমোহর দিয়েছে।

রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে একটি বিবৃতিতে জানানো হয়েছে, ‘ইডেন হ্যাজার্ডের ট্রান্সফার নিয়ে রিয়াল মাদ্রিদ ও চেলসির মধ্যে অবশেষে সিদ্ধান্তে উপনীত হয়েছে। আগামী পাঁচবছর অর্থাৎ ৩০জুন, ২০২৪ অবধি ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন হ্যাজার্ড।’ একইসঙ্গে আগামী বৃহস্পতিবার মেডিক্যাল পরীক্ষার পর স্যান্তিয়াগো বার্নাব্যুতে একটি অনুষ্ঠানে রিয়াল জার্সি গায়ে আত্মপ্রকাশ করবেন বেলজিয়ান বেলজিয়ান উইঙ্গার। জানানো হয়েছে রিয়াল মাদ্রিদের তরফ থেকে।
জানা যাচ্ছে, ২০১৩ ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পার থেকে যে রেকর্ড অঙ্কের চুক্তিতে ওয়েলস তারকা গ্যারেথ বেল রিয়ালে যোগদান করেছিলেন, সেই একই অঙ্কের চুক্তিতে চেলসি থেকে হ্যাজার্ডকে দলে নিয়েছে রিয়াল মাদ্রিদ।

মন্তব্য লিখুন :