নেইমার ফিরছেন বার্সেলোনায়!

কোপা শুরুর ঠিক আগ মুহূর্তে নেইমার জুনিয়র পড়েন ইনজুরিতে। যে কারণে তাকে বাদ দিয়ে দলে ঢোকানো হয় উইলিয়ানকে। সে হতাশা কাটিয়ে উঠতে না উঠতেই ফের দুঃসংবাদ পান নেইমার! ফ্রান্সের পত্রিকা এল ইকুইপের দাবি নেইমারকে বিক্রির সিদ্ধান্ত নিয়েছে পিএসজি।

এই দুঃসংবাদের মধ্য্যেই সুখবর পেতে যাচ্ছেন নেইমার। ইএসপিএনের দাবি, এই তারকাকে পুনরায় দলে ভেড়াতে মাঠে নেমেছে বার্সেলোনা।

তিন বছর আগে ২২২ মিলিয়নে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেন নেইমার। ২০১৮-১৯ মৌসুমের শুরু থেকেই শোনা যাচ্ছিল তিনি দল পরিবর্তন করতে আগ্রহী। সাম্প্রতিক সময়ে তাকে পেতে আগ্রহ প্রকাশ করে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। তবে রিয়াল ইতোমধ্যেই এডেন হ্যাজার্ডকে কিনে নিয়েছে। যে কারণে এই তারকার প্রতি এখন আর তেমন আগ্রহ দেখাচ্ছে না রিয়াল।

ইএসপিএন বলছে, সুয়ারেজের পরিবর্তিত খেলোয়াড় হিসেবে নেইমারকে চাচ্ছে বার্সা। কারণ ইতোমধ্যেই ৩৩ পার হওয়া সুয়ারেজের পারফর্মে ভাটার টান পড়েছে। আর তার জায়গায় বার্সার প্রথম পছন্দ নেইমার।

এই তারকার জন্য শিগগিরই পিএসজিকে প্রস্তাব দেবে বার্সা। তবে পিএসজি এতে রাজি হয় কিনা সেটাই প্রশ্ন। কারণ বার্সা আর পিএসজির মধ্যে এক ধরনের বাণিজ্য যুদ্ধ চলছে। সেখানে পিএসজি অবশ্যই চাইবে না হেরে যেতে। তবে সামনে কী হয় বলা মুশকিল।

মন্তব্য লিখুন :