ইনস্টাগ্রামে পরিচয়, ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন নেইমার!

আরও একবার বিতর্কে জড়ালেন নেইমার জুনিয়র। দর্শককে ঘুষি আর সরাসরি উয়েফার সমালোচনার পর এবার এ তারকার বিরুদ্ধে উঠেছে ধর্ষণের মতো মারাত্মক অভিযোগ।

শুক্রবার সাও পাওলোয় নেইমারের বিরুদ্ধে অভিযোগ জমা পড়ে। অ্যাসোসিয়েট প্রেসের খবর অনুযায়ী, ঘটনাটি ঘটে ১৫ জুন, প্যারিসের সময় রাত ৮টায়।

অভিযোগ মদ্যপান করে হোটেল এক তরুণীকে ধর্ষণ করেন নেইমার। শোনা যাচ্ছে, চলতি বছরে ইনস্টাগ্রাম মেসেজের মারফত দু’জনের আলাপ হয়। নেইমারের এক বন্ধু গালো ব্রাজিলীয় সুপারস্টারের জন্য প্যারিসের প্লেনের টিকিট বুক করে দেন। সেখানেই দু’জনের দেখা হয়।

ব্রাজিলীয় ওয়েবসাইট ইউওএল- এর হাতে নেইমারের বিরুদ্ধে অভিযোগের চিঠি রয়েছে। তাতে জানা গিয়েছে, হোটেলের ঘরে মদ্যপান করে জোরপূর্বক ওই মহিলার সঙ্গে শারিরীক সম্পর্ক করেন পিএসজির এই তারকা ফুটবলার। এই ঘটনার দু’ দিন তরুণী প্যারিস ছাড়লেও এতদিন লোক লজ্জার ভয়ে পুলিশে অভিযোগ করেননি বলে জানান। শেষ পর্যন্ত শুক্রবার সাও পাওলোয় নেইমারের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন ওই মহিলা।

নেইমারের তরফে এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এই মুহূর্তে কোপা আমেরিকার জন জাতীয় দলের সঙ্গে প্র্যাকটিস করছেন ব্রাজিলীয় তারকা



মন্তব্য লিখুন :