জুভেন্টাসে যাবেন নেইমার!

নেইমার জুনিয়রের ট্রান্সফার নিয়ে আবারও ঘোলা হতে শুরু করেছে জল। এতদিন শোনা যাচ্ছিল পিএসজিতে ছেড়ে তিনি পাড়ি জমাবেন বার্সেলোনায়। তবে এখন আবার খবর বেরিয়েছে তিনি যেতে পারেন জুভেন্টাসে।

ইতালির একটি পত্রিকার দাবি, নেইমারের বাবা জুভেন্তাসের স্পোর্টিং ডিরেক্টর ফাবিয়ো প্রাতিরচির সঙ্গে তুরিনে আলোচনায় বসবেন। বিপুল ঋণে ডুবে থাকা বার্সা নেইমারের ব্যাপারে অনীহা দেখানোয় তাঁর বাবার জুভেন্তাসের সঙ্গে কথা বলতে উদ্যোগ নিয়েছেন বলে খবর।

ব্রাজিলীয় তারকা অবশ্য এ সব নিয়ে মুখ খুলছেন না। সোশ্যাল নেটওয়ার্কেও শুধু ব্যক্তিগত-পারিবারিক ছবি পোস্ট করছেন। নিজের ছেলের ছবি দিয়ে যেমন লিখেছেন, আমার সব চেয়ে কাছের বন্ধুর সঙ্গে দারুণ সময় কাটছে।

এ মৌসুমের শুরুতেই পিএসজি ছাড়ার কথা বলেন নেইমার। তবে পিএসজি তাকে ছাড়তে রাজি হচ্ছিল না। এরই প্রেক্ষিতে এক সপ্তাহ পর তিনি যোগ দেন প্রস্তুতি ক্যাম্পে। যাতে ভীষণ ক্ষেপে যায় পিএসজি। পরে তাকে জানিয়ে দেওয়া হয় তিনি চাইলেই দল ছাড়তে পারেন।

এরপরই বার্সার সাথে যোগাযোগ করেন নেইমার। তবে পিএসজি এ তারকার জন্য বার্সার কাছে দুইজন খেলোয়াড় ও ১৩০ মিলিয়ন চাইছে। যে কারণে থমকে আছে আলোচনা। তার উপর আবার ১২০ মিলিয়নে আতোয়ান গ্রিজম্যানকে ভিড়িয়েছে বার্সা। তাই নেইমারকে কিনতে হলে তাদের অন্তত দুইজন খেলোয়াড় বিক্রি করতেই হবে।

এখন আবার গুঞ্জন জুভেন্টাস নিয়ে। যদিও কয়েকদিন আগেই ডি লিটের পেছনে ৭৫ মিলিয়ন খরচ করেছে তুরিণের বুড়িরা। এ অবস্থায় নেইমারের পেছনে তারা ১৫০ মিলিয়ন খরচ করবে কিনা সেটাই দেখার বিষয়।

মন্তব্য লিখুন :