কোপা আমেরিকার ফাইনাল রাতে, দেখবেন যেভাবে

কোপা আমেরিকার ফাইনালে আজ রাতে পেরুর মুখোমুখি হচ্ছে ব্রাজিল। বাংলাদেশ সময় আজ রাত ২টায় শুরু হবে ম্যাচটি।

গ্রুপ পর্বে এই ব্রাজিলের কাছেই ৫ গোল খেয়েছে পেরু। সেমিফাইনালের আগ পর্যন্ত চার ম্যাচের মধ্যে গোল পেয়েছিলও মাত্র এক ম্যাচে! সেই পেরুকেই আজ সামনে পাচ্ছে সেলেসাওরা।

দুই দলের এই দ্রুপদি লড়াইটি আবার বাংলাদেশের ভক্ত-সমর্থকরা সরাসরি টিভিতে দেখার সুযোগ পাচ্ছেন না। কারণ, বাংলাদেশে প্রচারিত স্পোর্টস চ্যানেলগুলোর কোনোটিতেই দেখা যাচ্ছে না এবারের কোপা আমেরিকার খেলা।

লাতিন আমেরিকার জমজমাট এই লড়াইয়ের খেলাগুলো দেখানো হচ্ছে মধ্যপ্রাচ্যভিত্তিক স্পোর্টস চ্যানেল বেইন স্পোর্টসে। এছাড়া পিপিটিভি নামক একটি চ্যানেলেও সরাসরি সম্প্রচার করা হচ্ছে কোপা আমেরিকার ম্যাচ।

তবে বাংলাদেশের ফুটবল ভক্তরা অনলাইনে বসে সরাসরি ম্যাচটি দেখতে পারবেন। কারণ, বেইন স্পোর্টসের সার্ভার ব্যবহার করে অনলাইনে সরাসরি ফুটবলের এই দ্বৈরথটি দেখানো হচ্ছে।

tv.bdixsports.com এই লিংকে প্রবেশ করলে পাওয়া যাবে দেশি-বিদেশি চ্যানেলগুলো তালিকা। সেখানে তিন নম্বর সারিতে রয়েছে ফুটবল চ্যানেল। তার শুরুতেই দেখা যাবে বেইন স্পোর্টস। এই চ্যানেলের ৩, ৪, ৬ এবং ১০- এই চারটি চ্যানেলেই দেখা যাবে ম্যাচ।

bdtv.live এই লিংকে প্রবেশ করলে অনলাইনে সরাসরি কোপা আমেরিকার ফাইনালের ম্যাচটি দেখা যাবে। এছাড়া totalsportek.com এই লিংকেও লাইভ স্ট্রিমিং দেখা যাবে কোপা আমেরিকা ফাইনালের।

মন্তব্য লিখুন :