ডেঙ্গুতে আক্রান্ত জাতীয় দলের ২ ফুটবলার, ফেডারেশন পাঠিয়ে দিল বাড়ি

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মার্জিয়া আক্তার ও সাজেদা খাতুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। তারা দুইজনই জাতীয় দলের খেলোয়াড়। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা আন্তর্জাতিক ফুটবল দল অনুর্ধ্ব-১৯ ও আন্তর্জাতিক নারী ফুটবল দল অনুর্ধ্ব-১৬ ও অন্যান্য দলে খেলেন তারা।

মঙ্গলবার (৯ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালের ১১ নম্বর ওয়ার্ডে তাদের ভর্তি করা হয়। এর আগে সাত দিন যাবত তারা দুজনে জ্বরে ভুগছিলেন।

মার্জিয়া আক্তার ও সাজেদা খাতুন বলেন, জুলাইয়ের ২ তারিখ তারা জ্বরে আক্রান্ত হন। পরে ৪ তারিখ রক্ত পরীক্ষা শেষে তারা গ্রামের বাড়ি কলসিন্দুরে চলে আসেন। সোমবার (৮ জুলাই) রাতে তারা জানতে পারেন যে তাদের ডেঙ্গু জ্বর হয়েছে। তাই সকালে সিএনজি করে ধোবাউড়া থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

এ সময় তাদের দুই ভাই এবং কলসিন্দুর স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল মালা রানী সরকার উপস্থিত ছিলেন।

কলসিন্দুর স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল মালা রানী সরকার বলেন, মেয়েরা জ্বরে আক্রান্ত হলে ফুটবল ফেডারেশন কর্তৃপক্ষ তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে গতকাল রাতে ফেডারেশন থেকে জানানো হয় তারা দু'জনই ডেঙ্গু জ্বরে আক্রান্ত। তাই সকালে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়েছি। দেশ বাসীর কাছে দোয়া চাই মেয়েরা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন।

হাসপাতালের উপ-পরিচালক লক্ষী নারায়ন মজুমদার বলেন, মেয়েদের শরীরে ডেঙ্গু পজেটিভ রয়েছে। তবে ভয়ের কোন আশংকা নেই। তাদের সকল ধরনের পরীক্ষা-নিরীক্ষা করানো হচ্ছে। আশা করছি সেরে উঠবে।

মন্তব্য লিখুন :