নেইমারের জন্য শেষবার প্রস্তাব দিচ্ছে বার্সেলোনা

কয়েকদিন আগেই ১৯০ মিলিয়নের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল পিএসজি। এবার নেইমার জুনিয়রের জন্য নতুন প্রস্তাব দিতে যাচ্ছে বার্সেলোনা।

ইএসপিএন এক প্রতিবেদনে জানিয়েছে, নেইমারের জন্য পিএসজিকে ওসমান ডেম্বেলেকে দিতে চায় বার্সেলোনা। সাথে তারা দেবে ১০০ মিলিয়ন। এটাই হবে তাদের শেষ ও চূড়ান্ত প্রস্তাব। এরপর আর তারা কোনো প্রস্তাব দেবে না।

এর আগে ইএসপিএন দাবি করেছে, নেইমারের জন্য ১৯০ মিলিয়নের প্রস্তাব পিএসজিকে দিয়েছিল বার্সেলোনা। তবে তারা সাফ না করে দিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, বার্সার ক্লাব বোর্ড গত সোমবার বোর্ড মিটিংয়ে বসে। সভা বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমিউ স্বয়ং পরিচালনা করেন। সেখানে সিদ্ধান্ত হয়, নেইমারকে এই মৌসুমের জন্য লোনে নেওয়া হবে এবং পরের মৌসুমে কেনা হবে ১৯০ মিলিয়ন ইউরোতে। তবে টাকাটা দেওয়া হবে পরের বছরের জুন মাসে।

তবে এই প্রস্তাবে রাজি নয় পিএসজি। তারা নেইমারের জন্য ২২২ মিলিয়ন চায়। তার চেয়ে বড় কথা টাকাটা দিতে হবে নগদে। কিন্তু বার্সার কাছে আপাতত এক টাকা নেই। তাই তারা ইনস্টলমেন্টে এই টাকা দিতে চাচ্ছে।

এরপর এই তারকাকে পেতে অভাবনীয় এক প্রস্তাব দেয় রিয়াল মাদ্রিদ। তারা গ্যারেথ বেল, জেমস রদ্রিগেজ আর কেইলর নাভাসের সাথে পিএসজিকে ১০০ মিলিয়ন নগদ দেওয়ার প্রস্তাব দিয়েছে। তবে তাতেও রাজি হয়নি পিএসজি।

এদিকে, নেইমারের জন্য মাঠে নেমেছে জিুভেন্টাস। গোল ডটকম বলছে, পাওলো দিবালা ও সাথে ৫০ মিলিয়ণ দিয়ে নেইমারকে দলে চায় জুভেন্টাস। তবে পিএসজি সে প্রস্তাবে রাজি নয়। তারা দিবালার সাথে চায় ১৫০ মিলিয়ন ইউরো।

এখন দেখার বিষয় বার্সার এই প্রস্তাবে পিএসজি রাজি হয় কিনা। এমনটা হলে কপাল পুড়বে রিয়াল মাদ্রিদের। তাছাড়া নেইমার রিয়ালে যেতে চান কিনা সেটাও একটা প্রশ্ন। কারণ নেইমার সরাসরি বার্সায় ফেরার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

এদিকে, আগামী ২ সেপ্টেম্বর শেষ হবে গ্রীস্মের দলবদল। যা করার এর আগেই করতে হবে বার্সাকে। নইলে নেইমারের জন্য অপেক্ষা করতে হবে আরও ১ বছর।

মন্তব্য লিখুন :