পিএসজি যাচ্ছেন দিবালা!

জুভেন্টাসের আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালাকে কিনতে একধাপ এগিয়ে গেছে পিএসজি। ইতালিয়ান পত্রিকা কালকোমিরটোর দাবি এমনটাই।

তাদের এক প্রতিবেদনে বলা হয়, দুই ক্লাবই এ চুক্তি সম্পাদনে একমত হয়েছে। তবে ঠিক কত মিলিয়নে এই চুক্তি হবে তা প্রতিবেদনে উল্লেখ করা হয়নি।

পত্রিকাটির দাবি, দিবালার ইমেজ রাইট নিয়ে যে সমস্যার সৃষ্টি হয়েছিল সেটার সমাধান হয়েছে। এ বিষয়ে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো ও দিবালার এজেন্ট বৈঠক করেছেন। বৈঠকে ইমেজ রাইট দিবালার পরিবারের কাছেই রাখার সিদ্ধান্ত হয়েছে।

এদিকে, ফরাসি পত্রিকা এল ইকুইপ দাবি করেছে, দিবালাকে দিয়ে নেইমার জুনিয়রকে চায় জুভেন্টাস। এই জন্য জুভেন্টাস সাথে আরও ৯৫ মিলিয়ন দিতে রাজি। যদিও এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছে পিএসজি এমনটাই জানানো হয়েছে।

২০১৭-১৮ মৌসুমে কী দুর্দান্ত পারফর্মটাই না করলেন পাওলো দিবালা। বলতে গেলে জুভেন্টাসকে একাই টেনে নিয়ে গেলেন। পুরো মৌসুমে ২৮ গোলের পাশাপাশি অবদান রাখলেন ১২ গোলে। এমন পারফর্ম দেখে ফুটবল বোদ্ধারা তো বলেই দিয়েছিলেন জুভেন্টাসের পরবর্তী তারকা তিনিই। তবে বছর ঘুরতেই যেন সব বদলে গেল।

২০১৮-২৯ মৌসুমে মোটে ১৭ ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন সেই দিবালা। গোল মাত্র সাতটি। প্রায় পুরো মৌসুমটাই কাটাতে হয়েছে বেঞ্চে বসে। যারা ফুটবলের নিয়মিত খবর রাখেন তাদের বলে দিতে হবে না এর কারণটা কী। দিবালার এমন অবস্থার কারণ যে রোনালদো তা জানারই কথা।

গত মৌসুমে পর্তুগিজ যুবরাজ দলে যোগ দেয়ার পরই দিবালার প্রয়োজনীয়তা কমে আসে জুভেন্টাসের কাছে। কারণ দুই তারকাই খেলেন এক পজিশনে। সে ক্ষেত্রে জুভেন্টাস রোনালদোকেই প্রধান্য দিয়েছেন। যে কারণে এখন দিবালাকে ছাড়তে পারলেই বাঁচে তারা।

মন্তব্য লিখুন :