মেসির শত্রু ফিরপো বার্সায়, জুভেন্টাস ছাড়ল কিন

গ্রীস্মের দলবদলে আরও একজনকে দলে ভিড়িয়েছে বার্সেলোনা। নতুন এ খেলোয়াড়ের নাম জুনিয়র ফিরপো। এদিবে, জুভেন্টাস তাদের তরুণ খেলোয়ার ময়েস কিনকে এভারটনের কাছে বিক্রি করে দিয়েছে।

এবারের মৌসুমের শুরু থেকেই একজন লেফটব্যাক খুঁজছিল বার্সা। দলের মূল লেফটব্যাক জর্দি আলবার সঙ্গে অদলবদল করে খেলানোর জন্য। শেষ অবধি তারা কিনে নেয় রিয়াল বেটিসের ফিরপোকেই। তার জন্য বার্সাকে দিতে হয়েছে ১৭ মিলিয়ন ডলার।

ফিরপোর বয়স মাত্র ২১। তার সাথে ৪ বছরের চুক্তি হয়েছে বার্সেলোনার। এই তারকা আসায় নতুন করে একটি আলোচনা চলছে। কারণ তিনি ছিলেন মেসির কট্টর হেটার্স।

২০১২ সালে ফিরপো মেসিকে গালিগালাজ করে বেশ কিছু টুইট করেন। একটি টুইটকে অনুবাদ করলে হয়, আশা করব মেসি যেন চোটে আক্রান্ত হয়, খুব তাড়াতাড়ি মারা যায় আর গোল করা বন্ধ করে দেয়! তবে বার্সায় আসার পর তিনি জানান, ছোট বয়সে ভুল করে ফেলেছেন। সেই সাথে মেসির গুনগানও করেন।

এবারের মৌসুমে জুভেন্টাস যে খেলোয়ড়টিকে নিয়ে সবচেয়ে বেশি সমস্যায় পড়েচিল সে হলো কিন। তিনি মাঠে নামলেই হতেন বর্ণবাদের শিকার। নাপোলির মাঠে খেলতে গিয়ে তো কটূক্তি সইতে না পেরে কেঁদেই ফেলেছিলেন। সেই তরুণ স্ট্রাইকারকেই বিক্রি করে দিয়েছে জুভেন্টাস।

এই তরুণের জন্য জুভদের ২৭.৫ মিলিয়ন দিয়েছে এভারটন। চুক্তি হয়েছে ৫ বছরের জন্য।

মন্তব্য লিখুন :