নেইমারকে বাদ দিয়ে দিল পিএসজি

নেইমারের জন্য ইতোমধ্যেই পিএসজির সাথে আলোচনা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা। তাদের সাথে রেসে যোগ দিয়েছে রিয়াল মাদ্রিদও। এমন অবস্থায় পিএসজিতে ব্রাজিলিয়ান তারকার ভবিষ্যৎ অনিশ্চিত।

এবার কোনো ম্যাচেই পিএসজির হয়ে মাঠে নামেননি নেইমার। কয়েকদিন অনুশীলনে না যাওয়ায় পেতে হয় শাস্তি। এবার খবর হচ্ছে লিগ ওয়ানের প্রথম ম্যাচে তাকে স্কোয়াডেই রাখেনি পিএসজি।

পিএসজি কোচ জানান, নেইমার এখনো পুরোপুরি ফিট নয়। তাছাড়া তার দলবদলের ব্যাপার আছে। সব মিলিয়ে তাকে প্রথম ম্যাচে না নামানোর সিদ্ধান্ত নিয়েছে ক্লাব।

ইএসপিএন বলছে, পগবাকে না পাওয়ায় নেইমারের জন্য ঝাপাবে মাদ্রিদ। এটাই হবে তাদের মৌসুমের শেষ বিড। কোচ জিনেদিন জিদান তার ব্যাপারে সবুজ সংকেত দিয়েছেন দলের কর্তাদের।

নেইমারের জন্য ইতোমধ্যেই পিএসজির সাথে আলোচনা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা। অনেকদিন ধরেই চলছে এ আলোচনা। নেইমার নিজেও আকার ইঙ্গিতে বলেছেন তিনি বার্সায় ফিরতে চান। তবে বার্সার সমস্যা হচ্ছে নেইমারকে কেনার মতো অর্থ তাদের নেই।

নেইমারের জন্য ১৮০ মিলিয়ন দাবি করেছে পিএসজি। সেইসাথে অ্যাডস অন হিসেবে ১০ মিলিয়ন। সব মিলিয়ে ১৯০ মিলিয়ন। শোনা যাচ্ছে নেইমারের জন্য পিএসজিকে ১২০ মিলিয়ন ও মদ্রিচকে দিতে রাজি লস ব্লাঙ্কোসরা। বার্সা দুই খেলোয়াড় দিতে চায় অথবা তাকে ধারে আনতে চায়। এখন দেখা যাক কী হয়।

মন্তব্য লিখুন :